• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঈদ উপলক্ষে হরিহরনগর ইউনিয়ন পরিষদে ভিজিএফের চাল বিতরণ বাগেরহাটে বেআইনীভাবে প্রস্তুত হচ্ছে শামুকের খোলস পুড়িয়ে চুন ২ এপিবিএন, মেঘলা, বান্দরবান কর্তৃক একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার দেশ সেরা এটিও কাপ্তাইয়ের আশীষ কুমার আচার্য্য বাকী আছে ১দিন-গরু বাজারে ভীড় ক্রেতা ও বিক্রেতার শার্শা বেনাপোল বন্দরের ৫ দিন বন্ধ থাকবে আমদানি-রপ্তানি মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা লংগদুতে বজ্রপাতে নিহত ৪ নিখোঁজ ১ মহালছড়ি সেনা জোনের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ মাটিরাঙায় সেনাবাহিনীর বিশেষ মানবিক সহায়তা কাপ্তাই শিল্প এলাকা হতে উদ্ধার ১২ টি পান কৌড়ি  শেখ রা‌সেল এভিয়ারী এন্ড ইকো-পার্কে হস্তান্তর  আসছে সামনে ঈদুল আযহা উপলক্ষে কোরবানির গরুর হাট

অসুস্থ মেয়েকে হাসপাতালে দেখতে এসেছিলেন বাবা, পরদিন হাসপাতালের বাথরুমে পাওয়া গেল বাবার মরদেহ

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৫৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৩ জুলাই, ২০২৩

অসুস্থ্য মেয়েকে দেখতে শনিবার দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে এসেছিলেন আবু বকর সিদ্দিক। পরদিন সকালে তাঁর মরদেহ উদ্ধার করা হলো হাসপাতালের একটি বাথরুম থেকে। ঠিক কী কারণে তিনি মারা গেছেন, তা জানা যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি স্ট্রোকের কারণে মারা গেছেন।

রোববার (২৩ জুলাই) সকালে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীরা আবু বকরের (৬৯) মরদেহ উদ্ধার করেন। তিনি ক্ষেতলাল উপজেলার দাশড়া মিনিগাড়ী গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে। এরই মধ্যে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. রাশেদ মোবারক জুয়েল জানান, অসুস্থ্য মেয়ে মনোয়ারাকে দেখতে হাসপাতালে আসেন আবু বকর। রোববার সকালে হাসপাতালের পরিচ্ছন্নতাকর্মীরা শৌচাগার পরিষ্কার করতে গিয়ে দেখতে পান, এক বৃদ্ধের নিথর দেহ মেঝেতে পড়ে আছে।

পরে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসেন। তবে আবু বকরের স্বজন ও হাসপাতাল কর্তৃপক্ষের কোনো অভিযোগ না থাকায় পুলিশ মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করেন।

জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিক তদন্ত শেষে মৃতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করেছে। এ নিয়ে কোনো অভিযোগ না থাকলেও বিষয়টি নিয়ে তদন্তে কোনো পক্ষের দোষ প্রমাণিত হলে আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ