• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

চাকরির ইন্টারভিউ দেয়া হলনা স্ত্রীর. স্বামী চলে গেলেন পরপারে

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সিএনজির ধাক্কায় মোটরসাইকেলের চালক
মোঃ মতিউর রহমান (৪৫)নিহত হয়েছেন।এ ঘটনায় তার স্ত্রী জাকিয়া খাতুন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) সকাল সোয়া দশটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী। গুরুতর আহত অবস্থায় স্ত্রী জরুরী বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক) চিকিৎসাধীন রয়েছে।

নিহতের স্ত্রী জাকিয়া খাতুন জানান, আজ সকালের দিকে ঢাকা রেলওয়েতে তার একটি ইন্টারভিউ ছিল। তাই সকালের দিকে কেরানীগঞ্জের বাসা থেকে মোটরসাইকেলে করে স্বামীর সাথে বের হন তিনি। এ সময় যাত্রাবাড়ি এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারে দ্রুতগতির একটি সিএনজি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এত তারা দুজন ছিটকে পড়ে যান। পরে খাদিজা বেগম নামে এক পথচারী তাদেরকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে ২০০ নং ওয়ার্ডের চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার স্বামী মতিউর রহমান। এ ঘটনায় তিনিও আহত হয়েছেন ।

তিনি আরও জানান, তার স্বামী একটি ঔষধ কোম্পানিতে চাকরি করতেন।রংপুর সদরের মহাদেবপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মতিউর রহমান। বর্তমানে কেরানীগঞ্জে ভাড়া থাকেন তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ