• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাকরির ইন্টারভিউ দেয়া হলনা স্ত্রীর. স্বামী চলে গেলেন পরপারে

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

রাজধানীর যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারে সিএনজির ধাক্কায় মোটরসাইকেলের চালক
মোঃ মতিউর রহমান (৪৫)নিহত হয়েছেন।এ ঘটনায় তার স্ত্রী জাকিয়া খাতুন আহত হয়েছেন।

শুক্রবার (১৪ জুলাই) সকাল সোয়া দশটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। পরে তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী। গুরুতর আহত অবস্থায় স্ত্রী জরুরী বিভাগের ওয়ান স্টপ ইমারজেন্সি সেন্টারে (ওসেক) চিকিৎসাধীন রয়েছে।

নিহতের স্ত্রী জাকিয়া খাতুন জানান, আজ সকালের দিকে ঢাকা রেলওয়েতে তার একটি ইন্টারভিউ ছিল। তাই সকালের দিকে কেরানীগঞ্জের বাসা থেকে মোটরসাইকেলে করে স্বামীর সাথে বের হন তিনি। এ সময় যাত্রাবাড়ি এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারে দ্রুতগতির একটি সিএনজি তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এত তারা দুজন ছিটকে পড়ে যান। পরে খাদিজা বেগম নামে এক পথচারী তাদেরকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। সেখানে ২০০ নং ওয়ার্ডের চিকিৎসাধীন অবস্থায় মারা যান তার স্বামী মতিউর রহমান। এ ঘটনায় তিনিও আহত হয়েছেন ।

তিনি আরও জানান, তার স্বামী একটি ঔষধ কোম্পানিতে চাকরি করতেন।রংপুর সদরের মহাদেবপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে মতিউর রহমান। বর্তমানে কেরানীগঞ্জে ভাড়া থাকেন তারা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ