• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শপথ নিলেন কাপ্তাই ও রাজস্থলী   উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা নওগাঁয় চাঞ্চল্যকর নাজিম হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন, গ্রেফতার-২ মাদ্রাসা শিক্ষার ক্ষেত্রে বড় অবদান হলো সৎ ও আদর্শ নাগরিক গঠন- হুমায়ুন মোরশেদ খাঁন মা‌টিরাঙ্গায় পাচারকালে ট্রাক ভর্তি গম জব্দ, চালক আটক মানিকছড়িতে বাজার সেট উদ্বোধন বাড়ির পাশে আম গাছে ঝুলে আছে বৃদ্ধার লাশ, মৃত্যুর কারণ জানেনা কেউ

গোয়ালন্দে ২ লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার -২

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ (রাজবাড়ী) / ৯৯৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ জুলাই, ২০২৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দঘাট থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৬০ পুরিয়া হেরোইন ও ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ই জুলাই) সকালে দৌলতদিয়ার হ্যাচারীজ ও পুরাভিটা এলাকা হতে আটক করা হয়।

আসামিরা হলো, উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার সালমা বাড়ীওয়ালীর ভাড়াটি মাদক ব্যবসায়ী ১। রোকেয়া বেগম (৪৬), কে ৬০ পুরিয়া হেরোইন, যার মূল্য অনুমান ৬০ হাজার টাকা ও দৌলতদিয়াস্থ বাংলাদেশ হ্যাচারীজ এর সামনে ঢাকা-খুলনা মহাসড়ক এর উপর চেকপোষ্ট করে বাসের যাত্রীবেশী মাদক ব্যবসায়ী ২। রাসেল আহম্মেদ (২০), কে গ্রেফতার করে পুলিশ। সে সিরাজগঞ্জ জেলা সদরের শিমলা গ্রামের আব্দুল সালাম মেল্লার ছেলে। তাকে ৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট, যার মূল্য অনুমান ১ লাখ ২০ হাজার টাকা।

এবিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, মাদকের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় এই দুইজন মাদক কারবারি মাদক সহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। পরে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ