• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মগবাজারে ককটেল বিস্ফোরণ , নিরাপত্তা কর্মী আহত

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৮৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

রাজধানীর মগবাজার মোড়ে ফ্লাইওভারের ওপর থেকে ফেলা হঠাৎ করেই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে জাকির হোসেন (৫৫) নামে একজন নিরাপত্তা কর্মী আহত হয়েছেন।

সোমবার (১০ জুলাই) রাত ১০টার দিকে মগবাজারের দিলু রোডে এ ঘটনা ঘটে। এসময় আরও একটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পাওয়া যায়।

হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশনস) আব্দুস কুদ্দুস জানান, মগবাজার দিলু রোডে একটি ককটেল বিস্ফোরণ হয়েছে। আরও একটি ককটেল ছিল, তবে সেটি বিস্ফোরিত হয়নি। এ ঘটনায় একজন নিরাপত্তাকর্মী আহত হয়েছেন।

বিস্ফোরণের পর পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফ্লাইওভারের ওপর থেকে ককটেল দুটি ফেলা হয়েছে। এরমধ্যে একটি বিস্ফোরিত হয়েছে, অপরটি অবিস্ফোরিত অবস্থায় রাস্তায় পড়ে আছে।

অপরদিকে শেখ হাসিনা বার্ন ইউনিটের রিসিপশনে কর্মরত মোঃ রফিকুল ইসলাম জানান, গত রাত দুইটার দিকে হাতিরঝিল থানার এক পুলিশ সদস্য মগবাজারে ককটেল বিস্ফোরণে আহত ওই ব্যক্তিকে শেখ হাসিনা বার্নে নিয়ে এলে জরুরী বিভাগে তার চিকিৎসা দেওয়া হয়। তার শরীরে ২ শতাংশ দগ্ধ হয়েছিল। তাৎক্ষণিকভাবে প্রাথমিক চিকিৎসা শেষে হাতিরঝিল থানার ওই পুলিশ সদস্য আহত ব্যক্তিকে নিয়ে চলে যান।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ