• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

ধানমন্ডিতে রেস্টুরেন্টে খাওয়াতে নিয়ে তরুণীকে ধর্ষণ, অভিযুক্ত গ্রেফতার

মাসুদ রানা, বিশেষ প্রতিনিধি: / ১৭৯ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

মাসুদ রানা, বিশেষ প্রতিনিধি:

রাজধানীর ধানমন্ডিতে রেস্টুরেন্টে খেতে নিয়ে যাবার কথা বলে এক তরুণীকে ধর্ষণের ঘটনায় পলাতক আসামি মাহাদী হাসান জারিফকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৬ জুলাই) রাতে তাকে বরিশাল কোতোয়ালি থানা এলাকা থেকে গ্রেফতার করে ধানমন্ডি থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম।

তিনি জানান, শুক্রবার (৭ জুলাই) দুপুরে মাহাদীকে আদালতে নেয়া হবে। ১৬৪ ধারায় জবানবন্দি দেবে সে।

জানা গেছে, গত সোমবার (৩ জুলাই) সন্ধ্যায় ধানমন্ডি ৩/এ রোডের ৫৬/এ সাততলা এএমএম সেন্টারের ছাদের ব্যালকনিতে ওই তরুণীকে (২১) ধর্ষণ করা হয়। সোমবার এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধানমন্ডি মডেল থানায় মাহাদীর বিরুদ্ধে মামলা হয়েছে।

সাততলা এএমএম সেন্টারের ছাদে একসময় রেস্টুরেন্ট ছিল। কিন্তু সেটি বেশ কিছুদিন ধরে বন্ধ। ভবনটিতে একটি সুপার শপসহ বিভিন্ন প্রতিষ্ঠান রয়েছে। তরুণীর অভিযোগ- রেস্টুরেন্টে খেতে নিয়ে যাওয়ার কথা বলে ওই ভবনের ছাদে নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে।

তরুণীর গ্রামের বাড়ি চাঁদপুরের হাইমচরে। বর্তমানে কেরানীগঞ্জ মডেল থানার আটিবাজার ওয়াশপুর ইলাহীনগরে তারা থাকেন।মোহাম্মদপুর কৃষি মার্কেটের ফুটপাতে তরুণীর বাবা দোকানদারি করেন।

মেয়েটি অষ্টম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছে। বর্তমানে কিছুই করে না। সোমবার রাগ করে বাসা থেকে বের হয়ে যায় বলে জানিয়েছে তার বাবা।

পার্বত্যকন্ঠনিউজ/রনি 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ