• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম
রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ রামগড় থানার অফিসার ইনচার্জ দেব প্রিয় দাশ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত পানছড়িতে গুচ্ছগ্রামের গম না দেওয়াকে কেন্দ্র করে মারামারি, আহত ৩ কুকি চিনের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত রাখাসহ পাহাড়ের বিভিন্ন ইস্যু নিয়ে পিসিএনপি’র সংবাদ সম্মেলন হালদার উজানে বালু উত্তোলনের দায়ে মানিকছড়িতে একজনকে জরিমানা সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ করেছে সেনাবাহিনী সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ নড়াইলে ইয়াবা ও গাঁজাসহ একজন গ্রেফতার মানিকছড়িতে তৃণমূল উন্নয়ন সংস্থার আস্থা প্রকল্পের সভা অনুষ্টিত কাপ্তাই থানা পুলিশ এর পৃথক  অভিযানে চোলাই মদ ও গাজা সহ আটক : ৩ বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে পানছড়িতে বিশ্ব শান্তি কামনায় মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে আজ শরিকদের সঙ্গে বসছেন প্রধানমন্ত্রী

মহালছড়িতে সেনাবাহিনী কর্তৃক কর্পোরাল দোলাপ্রু মারমার প্রতি মরণোত্তর সালাম প্রদান

রিপন ওঝা, মহালছড়ি প্রতিনিধি / ৬১১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৯ ডিসেম্বর, ২০২০

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে আজ ১৯ ডিসেম্বর রোজ শনিবার সকাল ৬.৩০ ঘটিকায় সদর ইউনিয়নের ৯ওয়ার্ডের ২৫২ নং থলিপাড়ার মৌজার থলিপাড়ার ২৪ মাইল এলাকার বাসিন্দা অবসর প্রাপ্ত সেনা সদস্য তিনি কর্পোরাল দোলাপ্রু মারমা নিজ বাড়িতে বার্ধক্যজনিক কারণে মৃত্যুবরণ করেন। তাই অবসরপ্রাপ্ত কর্পোরাল সেনা সদস্য দোলাপ্রু মারমার যথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ সেনাবাহিনী মহালছড়ি জোন কর্তৃক শেষ শ্রদ্ধা জানান।

অদ্যকার অন্তোষ্টিক্রিয়া অনুষ্ঠানে সেনাবাহিনীর অফিসার সহ এলাকার গন্যমান্য ব্যক্তি, মৃত সেনা সদস্যের পরিবার ও এলাকাবাসী উপস্থিতিতে মহালছড়ি সরকারি কলেজের গেইট সম্মুখ সংলগ্ন এলাকার যৌথ শশ্মানে বিকাল ৪.০০ ঘটিকায় মহালছড়ি জোন কর্তৃক আনুষ্ঠানিকভাবে মরণোত্তর সশস্ত্র সালামসহ অন্তোষ্টিক্রিয়ার সকল অনুষ্ঠান পরিচালনা করা হয়।

উল্লেখ্যে যে,দোলাপ্রু মারমা(৭০), পিতাঃ মৃত উলাপ্রু মারমা, গ্রাম: ২৪মাইল পোস্ট: মহালছড়ি। তিনি ১৯৭৮ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে আর্টিলারি কোর এ সৈনিক পদে যোগদান করেন এবং ১৯৯৪ সালে কর্পোরাল পদবীতে ৫ এডি রেজিমেন্ট আর্টিলারী হতে অবসর গ্রহন করেছিলেন।
আজ মহতী কার্যক্রম শেষে সেনাবাহিনীর পক্ষ হতে পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয় এবং মৃতের পরিবার সন্তুষ্টি ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি অনেক আত্মীয় স্বজনসহ গুনগ্রাহী রেখে গেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ