• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম
রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক বান্দরবানের লামায় শান্তিপূর্ণভাবে চলছে ভোট গ্রহণ, উপস্থিতি কম চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী

রাঙামাটিতে দীপংকর তালুকদার এমপি’র সাথে আসবাবপত্র সমিতির নবনির্বাচিত পরিষদের ফুলের শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক: / ৫৫৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

 

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপির সাথে রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমিতির নবনির্বাচিত পরিষদসহ সমিতির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ ও ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর২০) সকাল ১১টায় শহরের চম্পক নগর এমপির নিজ বাস ভবনে সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ মিজান ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন পেয়ারুর নেতৃত্বে সমিতির বর্তমান পরিষদ এ সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় রাঙামাটি ২৯৯নং আসনের সাংসদ সদস্য দীপংকর তালুকদার এমপির সাথে রাঙামাটি আসবাপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ মিজান ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন পেয়ারুসহ নির্বাচিত পরিষদের নেতৃবৃন্দসহ সমিতির অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

শুভেচ্ছা বিনিময় পরবর্তী দীপংকর তালুকদার এমপি অত্র সমিতির সকল নির্বাচিত সদস্যদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সমিতির বর্তমান পরিষদকে তিনি বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন। তিনি সমিতির সার্বিক উন্নয়নে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেন নেতৃবৃন্দের।

দীপংকর তালুকদার এমপি সাথে সৌজন্য সাক্ষাৎ পরবর্তী দুপুরে রাঙামাটি জেলা পরিষদের কার্যালয়ে পরিষদের চেয়ারম্যান বৃষকেতু চাকমা ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদের সদস্য এবং বিশিষ্ট ব্যবসায়ি হাজী মোহাম্মদ মুছা মাতব্বর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

পরবর্তীতে সন্ধ্যায় রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী শাহ আলম ও জেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতৃবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং শুভেচ্ছা বিনিময় করেন।

আসবাবপত্র ব্যবসায়ি সমিতির নির্বাচিত সকল সদস্যবৃন্দরা ফুলেল শুভেচ্ছাকালে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ