• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

গরীব, দুঃস্থ, অসহায়দের মাঝে বড়নাল বিওপির ইফতার ও রাতের খাবার বিতরণ

মোঃ আরিফুল ইসলাম,নিজস্ব প্রতিবেদক মাটিরাঙ্গা:- / ১২৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

পবিত্র মাহে রমজান উপলক্ষে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন ৪০ বিজিবির বড়নাল বিওপিতে স্থানীয় জনসাধারণের মাঝে ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার (১০ এপ্রিল) খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, এর নির্দেশনা কর্তৃক পবিত্র মাহে রমজান উপলক্ষে বড়নাল বিওপি’র দায়িত্বপূর্ণ বড়নাল পাড়া এলাকায় গরীব, দুঃস্থ ও অসহায়দের মাঝে ১০০ প্যাকেট ইফতার ও রাতের খাবার বিতরণ করা হয়েছে।

পলাশপুর জোন কমান্ডার লেঃ কর্নেল সোহেল আহমেদ, পিএসসি, বলেন, বিজিবি দুর্গম পার্বত্য এলাকায় বিভিন্ন সহযোগিতা ও জনকল্যাণ মুলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের উপর আস্থা রেখে সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে আসছে। পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের অসহায়, হতদরিদ্র, দুঃস্থ, ও নিন্ম আয়ের মানুষের সাথে ইফতারি ভাগাভাগির মাধ্যমে সমাজে পারস্পরিক সৌহার্দ্য, সম্প্রীতি ও সহমর্মিতা আরো বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও মানবিক কর্মকাণ্ডের ধারাবাহিকতা বজায় রাখতে খেদাছড়া ব্যাটেলিয়ন ৪০ বিজিবি বদ্ধ পরিকর।

এসময় বড়নাল বিওপি কমান্ডার, বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , পলাশপুর জোন ৪০ বিজিবি আওতাধীন জোন এলাকা সহ বিভিন্ন বিওপিতে পুরো রমজান মাস ধরে সীমান্ত এলাকার প্রত্যন্ত অঞ্চলে ইফতার সামগ্রী ও খাবার বিতরণ করে যাচ্ছে খেদাছড়া ব্যাটালিয়ন পলাশপুর জোন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ