• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়ি ইসলামিয়া দাখিল মাদরাসা সুপার আর নেই

নিজস্ব প্রতিবেদক (মানিকছড়ি) খাগড়াছড়ি: / ৩০৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২০ মার্চ, ২০২৩

খাগড়াছড়ির মানিকছড়ি ইসলামিয়া দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মাও. মো. সাইফুল ইসলাম আরমান (৪৫) মারা গেছেন। তাঁর আকস্মিক মৃত্যুতে প্রতিষ্ঠান ও পরিবারে শোকের ছায়া।

উপজেলার গচ্ছাবিলস্থ প্রয়াত মো. আবদুল খালেকের ৫পুত্র ও ৩ কন্যার মধ্যে মাও. মো. সাইফুল ইসলাম আরমান সবার বড়। সে ২০০২ সালে প্রতিষ্ঠিত মানিকছড়ি ইসলামিয়া দাখিল মাদরাসায় সহকারী সুপার হিসেবে যোগদান করে এবং ২০২২ সালে প্রতিষ্ঠান এমপিওভুক্ত হয়।
গত ১৯ মার্চ রোববার সে অসুস্থ (ডায়বেটিস)হয়ে পড়লে তাকে চমেক হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় গতকাল ১.৩০ ঘটিকার সময় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে বিধবা মা, স্ত্রী ও ২কন্যা সন্তান রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারী এবং পরিচালনা কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম শোক প্রকাশ করেছেন। রাত সাড়ে ৮ টায় মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হবে পারিবারিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ