• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

হাতিয়ায় নবপাঠদান ও নতুন একাডেমিক ভবনের উদ্বোধন 

জিএম ইব্রাহীম  (স্টাফ রিপোর্টার) হাতিয়া নোয়াখালী  / ১৩০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৩

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় চরকৈলাশ হাদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ২০২৩ সালের শিক্ষার্থীদের মাঝে নবপাঠদান ও নবনির্মিত ৪ তলা একাডেমিক ভবন উদ্বোধন করেন,সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আলী।
মঙ্গলবার  দুপুর ১২টায় চরকৈলাশ হাদিয়া ফাজিল (ডিগ্রী)মাদ্রাসার আয়োজনে,অধ্যক্ষ মাওলা শামছুল হুদার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন,চরকৈলাশ হাদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার গভনিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মাহবুব মোর্শেদ লিটন,উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ কেফায়েত উল্যাহ,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরমেয়র কে.এম ওবায়েদ  উল্যাহ বিপ্লব, মাদ্রাসার ছাত্রছাত্রী,শিক্ষক এবং অভিভাবক বৃন্দ সহ আরও অনেকে।
প্রধান অতিথি তার বক্তব্যের মাঝে বলেন,মাদ্রাসার ছাত্র ছাত্রীদের পড়াশোনার মান আরও ভালো করতে হবে।তাহলে তারা ভবিষ্যৎতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে গিয়ে পড়াশোনা করে বড় বড় ডিগ্রী অর্জন করতে পারবে।এছাড়া তারা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের মাঝ থেকে কেউ ভালো একজন রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেতে পারে।মাদ্রাসার প্রতিটি শিক্ষক যদি ছাত্র ছাত্রীদের মনোযোগ সহকারে পাঠদান করায়।তাহলে তারা একজন সফল ছাত্র হিসেবে গড়ে উঠবে এটা আমার বিশ্বাস।এই মাদ্রাসার পড়াশোনার মান আরও বাড়বে। শিক্ষকগণ যখন মনোযোগ সহকারে পড়াশোনা করাবে তখন ছাত্র ছাত্রীরাও মনোযোগ সহকারে পড়তে হবে তাহলে সম্ভব।
পরে মাদ্রাসা হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এসময় প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ কয়েকজনকে মাদ্রাসার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ