• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম
ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ

মাটিরাঙ্গায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে  নিহত-১

স্টাফ রির্পোটারঃ / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় যাত্রীবাহি বাসের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাকের চালক নিহত হয়েছে। রোববার (২৬ ফেব্রæয়ারি) বিকাল পৌনে তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম আঞ্চলিক সড়কে মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদশর্শী সুত্র জানায়, বিকাল পৌনে তিনটার দিকে মাটিরাঙ্গার সাপমারা এলাকায় পাহাড় নামতে গিয়ে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী শান্তি পরিবহনের বাসের সাথে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পাথর বোঝাই ট্রাকটি সড়ক থেকে পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় পাথর বোঝাই ট্রাকের চালক ঘটনাস্থলেই মারা যান। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।

এসময় শান্তি পরিবহনের যাত্রীবাহি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে আটকে গেলে বেঁচে যায় বাসে থাকা ৪০জন যাত্রী। প্রত্যক্ষদর্শী বাসের যাত্রী আব্দুল করিম বলেন, কিছু বুঝে উঠার আগেই বাসটি গাছের সাথে আটকে যায়। অপর যাত্রী কামাল উদ্দিন বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি আটকে গেলে আমরা বাসে থাকা যাত্রীরা বেঁচে যাই। একটি গাছ আমাদের বাঁচিয়ে দিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শান্তি পরিবহনের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক মারা গেছে। তার মরদেহ উদ্ধার করা হলেও নাম-পরিচয় জানা যায়নি। তবে এঘটনা বড় ধরনের হতাহতের ঘটনা থেকে রক্ষা পেয়েছে যাত্রীরা।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ