• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুট ঘন কুয়াশায় ৫ ঘন্টা বন্ধ ফেরি চলাচল

সাইফুর রহমান পারভেজ,গোয়ালন্দ প্রতিনিধিঃ / ১৯৮ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০২২

ঘন কুয়াশার কারনে দেশের গুরুত্বপুর্ন নৌরুট রাজবাড়ীর দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়ায় পাঁচ ঘন্টা বন্ধ ছিল ফেরি চলাচল। পাঁচ ঘন্টা বন্ধ থাকার পর বুধবার ২৮ডিসেম্বর) সকাল এগারোটায় ফেরি চলাচল স্বাভাবিক হয়। এর আগে ঘন কুয়াশার কারনে সকাল ছয়টার সময় ফেরি চলাচল ঝুকিপুর্ন হয়ে পরলে বন্ধ ঘোষনা করে বিআইডবিøউটিসি কর্তপক্ষ।

সরেজমিনে ঘাট এলাকা ঘুরে দেখাযায়, ফেরি চলাচল বন্ধ থাকায় নদীর দৌলতদিয়া প্রান্তে পারের অপেক্ষায় আটকে পরে ছোটবড় অন্তত ২ শত যানবাহন। এ সময় প্রচন্ড কুয়াশা আর শীতে দুর্ভোগে পরেন যাত্রিরা। আবার সড়কে যানবাহনগুলো চলছে হেডলাইট জ্বালিয়ে। পরে সকাল ১১ টায় ফেরি চলাচল শুরু হলে আস্তে আস্তে ঘাটে আটকে পরা যানবাহনগুলো পার করে দেওয়া হয়। দুপুর নাগাদ পুরোপুরি স্বাভাবিক হয় দৌলতদিয়া ফেরি ঘাট।
বিআইডবিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন জানান, টানা পাঁচ ঘন্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল স্বাভাবিক হওয়ায় কিছু যানবাহন আটকে পরে। নৌরুটে পর্যাপ্ত ফেরি থাকায় আটকে পরা যানবাহনগুলো পার করে দেওয়া হয়েছে। এই নৌরুটে বর্তমানে ১৪ টি ফেরি চলাচল করছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ