• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম
নির্বাচনে প্রভাব বিস্তারে রাঙামাটিতে ইউপিডিএফ (প্রসিতের) সশস্ত্র গ্রুপের আগমন প্রাণনাশের হুমকির প্রতিবাদে প্রেস বিবৃতি দিলো বরকলের সন্তোষ চাকমা ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত

খুঁজে পাওয়া যাচ্ছেনা “জাহানারা বেগমকে

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ৩১০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১১ জুন, ২০২২

বান্দরবানের লামা উপজেলায় জাহানারা বেগম (৫৫) নামে এক নারীকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। সে উপজেলার গজালিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড বটতলী গ্রামের মোঃ হান্নান মিয়ার স্ত্রী ও মোঃ রোমান মিয়ার ‘মা’। অনেক খোঁজাখুজি করে না পেয়ে, স্বজনরা সকলের সহায়তা কামনা করেছেন।

নিখোঁজ জাহানারা বেগমের ছেলে, মোঃ রোমান মিয়া (৩৫) বলেন, আমরা বর্তমানে লামার গজালিয়া ইউনিয়নের বটতলী বসবাস করি। আমাদের আগের বাড়ি সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার পূর্ব ইসলামপুর ইউনিয়নের নতুন জীবনপুর গাছঘর গ্রামে। আমার মা গত ২৯ মে ২০২২ইং রবিবার সিলেট থেকে একা লামা আসতেছিল। আগেও কয়েকবার তিনি একা সিলেট থেকে লামায় এসেছিলেন। সিলেটে পরিবারের লোকজন তাকে চট্টগ্রামের ট্রেনে তুলে দেয়। সেই থেকে তিনি নিখোঁজ। আমরা সম্ভাব্য স্বজনদের বাড়িতে খুঁজেছি। তাকে পায়নি।

কোন হৃদয়বান ব্যক্তি তাকে দেখলে বা খবর জানলে নিম্নে দেয়া ঠিকানায় যোগাযোগ বা মোবাইল নাম্বারে ফোন করার অনুরোধ করছি।

বর্তমান ঠিকানা-
গ্রাম- বটতলী পাড়া, ৮নং ওয়ার্ড,
ইউনিয়ন- গজালিয়া,
উপজেলা- লামা,
জেলা- বান্দরবান পার্বত্য জেলা।

স্থায়ী ঠিকানা-
গ্রাম- নতুন জীবনপুর গাছঘর,
ইউনিয়ন- পূর্ব ইসলামপুর,
পোস্ট- দয়ার বাজার,
উপজেলা/থানা- কোম্পানীগঞ্জ,
জেলা- সিলেট।

সন্ধানদাতা
মোঃ রোমান মিয়া (ছেলে) ০১৭৭৯ ২১১ ৫১৯
মোঃ মনির (স্বজন) ০১৮২৯ ৪৩৫ ৭৭৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ