• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনাম
“আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২

মহেশখালী থানা পুলিশের উদ্যোগে কালারমারছড়ায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

হ্যাপী করিম (মহেশখালী) কক্সবাজার: / ২৩২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৭ মে, ২০২২

মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়ন পরিষদ ভবনের হল রুমে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২৬ শে মে বিকাল ৫ টায় অনুষ্টিত বিট পুলিশিং সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন  মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু তাহের ফারুকী। উক্ত সভায় উপস্থিত ছিলেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল হাই পিপিএম, কালামারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মনোয়ারা বেগম, মেম্বার মোহাম্মদ শরীফ’সহ মহেশখালী থানার বিটের অফিসারগণ’সহ স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু তাহের ফারুকী তাঁর বক্তব্যে বলেন পুলিশের’র নিকট কালারমারছড়াবাসীর অনেক প্রত্যাশা, সেই প্রত্যাশা পূরণে বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়া হবে। মহেশখালী থানা পুলিশের পুলিশি সেবা হবে সম্পূর্ণ ভিন্ন রকম। এসপি সার্কেল জনপ্রতিনিধি ও স্থানীয় জনসাধারণদের সহায়তায় সকলে মিলে একটি ভালো পুলিশ উপহার দিতে এবং প্রযুক্তিনির্ভর ভালো পুলিশিং করার আশাবাদ ব্যক্ত করেন।

উক্ত সভার মাধ্যমে বিট পুলিশিং কার্যক্রমকে আরো বেগবান করার সহযোগীতা কামনা করেন মহেশখালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল হাই, এসময় তিনি জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছানোর প্রত্যয় ব্যক্ত করেন। সর্বপরি কালারমারছড়া এলাকায় পুলিশকে মাদক মুক্ত, সন্ত্রাস, জঙ্গী ও অপরাধ মুক্ত গড়ে তোলার লক্ষে স্থানীয় জনসাধারণের সহযোগীতা কামনা করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ