• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেফতার-১

নিজস্ব প্রতিবেদক: / ৩১৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ মে, ২০২২

খাগড়াছড়িতে ধর্ষণের অভিযোগে মো. সোহেল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার(১৪ মে) সকালে খাগড়াছড়ি সদর থানায় দুই জনের নাম উল্লেখ করে মামলার পর এক আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য এক দিনের রিমান্ড চাওয়া হয়েছে।
অপর আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।
পুলিশ জানায়, গত শুক্রবার (১৩ মে) রাতে ঘর থেকে বাড়ির অদূরে দোকানে বাজার করতে যাওয়ার পথে ভিকটিমের গতিরোধ করে অভিযুক্তরা। পরে খাগড়াছড়ি গেইট সংলগ্ন বন বিভাগের সদর রেঞ্জ কার্যালয়ের সীমানা প্রাচীরের ভেতরে পরিত্যক্ত একটি আধা পাকা বাড়িতে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে অভিযুক্তরা।
তার হাতের মোবাইলটিও কেড়ে নেয়া হয়। এ সময় মোবাইলে ভিডিও ধারণ করা হয়। ধর্ষকরা এ বিষয়ে কাউকে জানালে ইন্টারনেটে ভিডিও ছেড়ে দেয়ার হুমকি দেয়। ঘটনার কয়েক ঘন্টা পর ভিকটিম থানায় এসে অভিযোগ করার পর আইনগত ব্যবস্থা নেয় পুলিশ।
খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশীদ জানান, গ্রেফতারের পর আসামিকে শনিবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে। এজাহারভুক্ত অপর আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ