• সোমবার, ২০ মে ২০২৪, ১১:২১ অপরাহ্ন
শিরোনাম
রাত পোহালে খাগড়াছড়ি সদরসহ তিন উপজেলায় নির্বাচন রাজস্থলী উপজেলার ভোট কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম মানিকছড়িতে নবনির্বাচিত জনপ্রতিনিধি’র সংবর্ধনা ও যুব রেড ক্রিসেন্ট ইউনিটের পরিচিত সভা রাত পোহালে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: কেন্দ্রে কেন্দ্রে পৌঁছানে হলো নির্বাচনী সরঞ্জাম  সাজেকে বার্ষিক ক্রীড়া পুরুস্কার বিতরণ করেছে সেনাবাহিনী সিন্দুকছড়ি জোনের উদ্যোগে মানবতা ও সমাজ কল্যাণে মানবিক সহায়তা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান অস্ত্র ফেরত দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অনুরোধ- সাধারণ বম জনগোষ্ঠীর মাটিরাঙ্গায় বজ্রপাতে একই পরিবারের ৪জনসহ ৫জন আহত কোয়ান্টাম তার শিক্ষার্থীদের সঠিক শিক্ষাটাই দিচ্ছে : এনটিআরসিএ চেয়ারম্যান সাইফুল্লাহিল আজম বান্দরবানে কেএনএফ’র আস্তানায় অভিযানে ৩ কেএনএফ সদস্য নিহত কর্মী হত্যার প্রতিবাদে সোমবার রাঙ্গামাটিতে আধাবেলা সড়ক ও নৌপথ অবরোধ- ইউপিডিএফ কর্মী হত্যার প্রতিবাদে মানিকছড়িতে ইউপিডিএফের বিক্ষোভ মিছিল

লামায় আগুনে পুড়ে ছাই রাজমিস্ত্রী রুবেল বসতবাড়ি

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা / ৪৫১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

বান্দরবানের লামায় ফাইতং ইউনিয়ন ৫নং ওয়ার্ড সুতাবাদী পাড়া (২৩ এপ্রিল) শনিবার দুপুর ৩টায় আগুনে পুড়ে নিঃস্ব হয়েছে রাজমিস্ত্রী রুবেল। সে সুতাবাদী এলাকার মৃত মোঃ ইয়াছিন এর বড় ছেলে। চোখের সামনে সবকিছু হারিয়ে খোলা আকাশের নিচে তার পরিবার।

রুবেলের ছোট ভাই জাহেদুল ইসলাম জানায়, রাজমিস্ত্রী হেল্পার হিসাবে দিনমজুরি কাজে গিয়েছিল তার ভাই। এসময় পার্শ্ববর্তী সাইফুলের স্ত্রী ফোন করে জানায় বাড়িতে আগুন লাগছে। সাথে সাথে এসে দেখি বাড়িতে আগুন জ্বলছে। পার্শ্ববর্তী মানুষ সহ হাজার চেষ্টা করে ও রক্ষা গেলনা। আমাদের ধারণা বাড়িতে কেউ না কেউ আগুন দিয়েছে। আগুন পড়ে ছাই হয়ে প্রায় ২-৩ লক্ষ টাকার অধিক ক্ষতি হয়।

রুবেল ছোট ভাই আরো জানায়, তারা এই বাড়িতে থাকেনা। দীর্ঘদিন মায়ের অসুস্থ কারণে পার্শ্ববর্তী মেজ ভাইয়ের বাড়িতে থাকে সবাই। বাড়িতে তালা লাগানো ছিল। তাই এই পরিবারে কোন মালামাল বের করা সম্ভব হয়নি।

এদিকে আগুনের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে রেডক্রিসেন্ট সোসাইটি প্রশিক্ষণ প্রাপ্ত দুই সদস্য, আবু ছৈয়দ, ইসমাইলুল করিম ও স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে কাজ করে, বাড়িটি উঁচু পাহাড় হওয়ায় পানি কোন ব্যবস্থা না থাকায়। প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রন করতে পারে নেই। আগুনে সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন, ফাইতং পুলিশ ফাঁড়ি পুলিশের টিম।

ফাইতং ইউপি চেয়ারম্যান মোঃ ওমর ফারুক আগুন পুড়ে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সরকারি ভাবে আর্থিক সহযোগিতা করা হবে। ক্ষতিগ্রস্ত পরিবারটিকে সরকারি ঘর প্রদানে আশ্বাস দেন।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ