• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ১

মোহাম্মদ রফিকুল ইসলাম, নিজস্ব সংবাদদাতা, লামা / ২১৪ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

বান্দরবানের সদর উপজেলায় একটি মাহিন্দ্র গাড়ি পাহাড়ের ঢাল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে পড়ে সিংনু মং মার্মা (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (৮ মার্চ) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ২ নম্বর কুহালং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভাঙ্গা মুড়া সোনাই ঝিড়ি এলাকায় মাহিন্দ্র গাড়িটি পাহাড়ের ঢাল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই নিহত হন ওই ব্যক্তি। পরে পুলিশ ও এলাকাবাসী ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে বলে জানান ইউপি চেয়ারম্যান মংপু মার্মা। সিংনু মং মার্মা ওই গাড়ির চালক।

বান্দরবান সদর থানার এসআই গোবিন্দ জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ