• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

নানিয়ারচরে স্কাউটস এর ৩০৭তম ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ১৭১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

রাঙামাটির নানিয়ারচরে বাংলাদেশ স্কাউটস এর ৩০৭তম কাব ওরিয়েন্টেশন কোর্স অনুষ্ঠিত হয়েছে। রাঙামাটি জেলা স্কাউটস এর পরিচালনায় ও স্কাউটিং সম্প্রসারণ প্রকল্পের অর্থায়নে দিনব্যাপী এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

রোববার সকালে নানিয়ারচর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ওরিয়েন্টেশন কোর্সের উদ্বোধন করেন, উপজেলা নির্বাহী অফিসার শিউলি রহমান তিন্নী।

এসময় উপজেলা শিক্ষা অফিসার নিমি চাকমা, ইউআরসি ইন্সট্রাকটর সরওয়ার কামাল, বাংলাদেশ স্কাউটস রাঙামাটি জেলা সাধারণ সম্পাদক বিজন কুমার দে, এএলটি নির্মল চাকমা ও আবুল বাশার চৌধুরীসহ অর্ধশত শিক্ষক-শিক্ষিকা উপস্থিত ছিলেন।

রিসোর্স ইন্সট্রাকটর সরওয়ার জানান, উপজেলার প্রতিটা প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে কাব স্কাউটস দল রয়েছে। কাব কার্যক্রম পরিচালনা ও প্যাক মিটিং এর মাধ্যমে শিক্ষার্থীরা সৎ, চরিত্রবান, পরোপকারী, আত্মনির্ভরশীল ও যোগ্য নাগরিক হয়ে গড়ে উঠবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ