• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর

পানছড়ি উপজেলার ৫টি ইউনিয়নের নৌকা মার্কায় মনোনীত প্রার্থীদের তালিকা চুড়ান্ত

এস চৌধুরী, নিজস্ব প্রতিবেদক: / ২৪৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

বাংলাদেশ আওয়ামীলীগ স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়েছে। ৬ জানুয়ারি ২০২২ বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় গন প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির সরকারি বাসভবনে বাংলাদেশ আওয়ামিলীগের স্থানীয় সরকারি জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় স্থানীয় জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৩নং পানছড়ি ইউনিয়ন এর আওয়ামী লীগের নৌকা প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী জনাব মোঃ নাজির হোসেন সকলের নিকট দোয়া ও ভালবাসা কামনা করেছেন।

উপজেলা পানছড়িঃ লোগাং ইউনিয়ন থেকে মিলন কান্তি সাহা,চেঙ্গী ইউনিয়ন থেকে মুনিন্দ্র লাল ত্রিপুরা,পানছড়ি ইউনিয়ন থেকে মোঃ নাজির হোসেন, লতিবান ইউনিয়ন থেকে কিরণ ত্রিপুরা,উল্টো ছড়ি ইউনিয়ন থেকে মোঃ আহির উদ্দীন প্রমুখ নৌকা প্রতীক পেয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ