• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

বিপুল কর্মী সমর্থক নিয়ে ইসলামপুরে আব্দুস সালামের শোডাউন ও উঠান বৈঠক

নানিয়ারচর প্রতিনিধি: / ৩৯১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন সাধারন সদস্য পদপ্রার্থী ও সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম হাওলাদার।

মঙ্গলবার সন্ধায় উপজেলার ৩নং বুড়িঘাট ইউনিয়নের ২নং ইসলামপুর ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে বিশাল শোডাউন ও উঠান বৈঠক করেছেন তিনি।

এসময় আব্দুস সালাম ইসলামপুর নতুন বাজারের নিজ নির্বাচনী অফিস হতে ৫’শতাধিক কর্মী সমর্থকদের বিশাল বহর নিয়ে স্লোগান দিতে দিতে বউ বাজার প্রদক্ষিণ করে লম্বুর টিলা এলাকায় উঠান বৈঠকে যোগ দেয়।

উঠান বৈঠকে স্থানীয় আব্দুল গফুরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাবেক ইউপি সদস্য মোঃ হারুন, গ্রুপ লিডার মোঃ সুলতান মিয়া। মোঃ নাজমুল হোসেনের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মোঃ ইউনুস মন্ডল, রব বয়াতী ও সোনা মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় আব্দুস সালাম বলেন, বিগত সময়ে ২বার নির্বাচিত হয়ে আমি এলাকাবাসীর সেবা করেছি। এবারও আমি ব্যাপক সাড়া পাচ্ছি। আমি আশাবাদী আগামী ২৬শে ডিসেম্বর এই এলাকার জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে গণমানূষের সেবা করার সুযোগ দিবে।

এসময় তিনি আরো বলেন, এলাকার শিক্ষা, চিকিৎসা ও সার্বিক উন্নয়নে আমি কাজ করব। সুষ্ঠ ও নিরাপদ ভোট গ্রহণ হলে অবশ্যই আমি নির্বাচিত হব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ