• মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম
মাতারবাড়ী বন্দর প্রকল্প পরিদর্শন করেন অন্তর্বতী সরকারের উপদেষ্টা ব্রিগে: জেনারেল (অব:) ড. এম সাখাওয়াত হোসেন যশোর-সাতক্ষীরা মহাসড়কের বেহাল দশা দীঘিনালাতে পোনামাছ বিতরণ কর্মসূচি পালন কাপ্তাই প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের ইন্তেকাল কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতার বন্যহাতির তান্ডবে ক্ষতিগ্রস্ত কাপ্তাই পুলিশ সার্কেল অফিসের ব্যারাকঘর ফের কাপ্তাই ইউসিসিএ এর সভাপতি নির্বাচিত হলেন স্বপন বড়ুয়া এইচপিভি টিকাদান ক্যাম্পেইন বিষয়ে মানিকছড়িতে সভা মানিকছড়িতে ঝরেপড়া রোধে বিশেষ শ্রেণী কার্যক্রমে অংশ নেওয়া শিক্ষার্থী অভিভাবকদের সমাবেশ মহালছড়ি সদর ইউনিয়ন যুবদলের কর্মী সভা অনুষ্টিত গোয়ালন্দে যৌথবাহিনীর অভিযানে অস্ত্র-গুলি সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার আইয়ুশের পরিবারের পাশে বান্দরবান জেলা পুলিশ

রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার: / ১১৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪

রাঙামাটি প্রতিনিধিঃ

রাঙামাটিতে ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালকদের বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়েছে। সদ্য বিদায়ী উপপরিচালক মো. আশরাফুজ্জামান ও নবাগত উপপরিচালক ইকবাল বাহার চৌধরী যোগদান উপলক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

রোববার (২০ অক্টোবর) সকালে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপপরিচালক ইকবাল বাহার চৌধরী।

এসময় ইফার ফিল্ড অফিসার মো. আলী আহসান ভুইয়া, কাপ্তাই উপজেলা ফিল্ড সুপারভাইজার হাফেজ মাওলানা নাসির উদ্দিন, কালেক্টরেট জামে মসজিদের খতিব মাওলানা আবুল হাসেম, সদ্য বিদায়ী মাষ্টার ট্রেইনার হাফেজ মো. বখতেয়ার উদ্দিন, দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সেকেন্দার আলী, ফিল্ড সুপারভাইজার, মডেল কেয়ারটেকার, সাধারণ কেয়াটেকার, দারুল আরকাম শিক্ষক ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্পের শিক্ষক শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

বক্তব্যে সদ্য বিদায়ী উপপরিচালক মো. আশরাফুজ্জামান বলেন, রাঙামাটির পরিবেশ খুবই সুন্দর ও এই অঞ্চলের মানুষ অত্যন্ত আন্তরিক। আমি এই এলাকায় সাড়ে চার মাস চাকরী জীবনে মনেই হয়নি যে এখানে চাকরী করেছি। মনে হয়েছে আমি এখানে ভ্রমনে এসেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমিও আপনাদের জন্য দোয়া করি।

সভাপতির বক্তব্যে ইকবাল বাহার বলেন, আপনারা একজন যোগ্য উপরিচালক কে হারিয়েছেন। আশরাফুজ্জামান স্যার একজন ভালো মনের মানুষ। আপনারা আগেও আমাকে যেভাবে সহযোগীতা করেছেন। এখনও সহযোগীতা করবেন। আপনাদের সহযোগীতায় রাঙামাটি ইসলামিক ফাউন্ডেশন কে আমরা এক উন্নত অবস্থানে নিয়ে যেতে চাই।

বিদায় ও বরণ অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া এবং মোনাজাত পরিচালনা করেন, শান্তিনগর জামে মসজিদের খতিব মাওলানা শফিউল আলম আল কাদেরী।

উল্লেখ্য, সদ্য বিদায়ী উপপরিচালক মো. আশরাফুজ্জামান রাঙামাটি জেলার উপপরিচালক পদ হতে চট্টগ্রাম ইমাম প্রশিক্ষণ একাডেমীতে যোগদান করবেন। অপরদিকে নবাগত উপপরিচালক ইকবাল বাহার চৌধরী চাঁদপুর জেলা ইসলামিক ফাউন্ডেশন উপপরিচালক পদ হতে রোববার সকালে রাঙামাটির উপপরিচালক হিসেবে যোগদান করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ