• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালিত সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ

আলীকদম সেনা জোনের আওতাধীন আলীকদম ও লামা উপজেলার সকল পূজা মন্ডপ পরিদর্শন ও সহায়তা প্রদান

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান / ৭১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান

সদর দপ্তর বান্দরবান রিজিয়নের আলীকদম সেনা জোন শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন বজায় রাখার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পাশাপাশি আলীকদম ও লামা উপজেলায় নিরাপত্তা নিশ্চিতকরণের পাশাপাশি সাধারণ জনগণ এবং স্থানীয় প্রশাসনকে সার্বিক সহায়তা করে আসছে।

শারদীয় দূর্গোৎসব সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব। সনাতন ধর্মাবলম্বীদের এই মহোৎসব এর নিরাপত্তার কথা বিবেচনা করে গত ০৬ অক্টোবর ২০২৪ তারিখ আলীকদম সেনা জোনের আওতাধীন সকল পূজা মন্ডপের দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিবর্গের সাথে একটি নিরাপত্তা সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও আলীকদম সেনা জোন এর আওতাধীন আলীকদম ও লামা উপজেলায় বিভিন্ন পূজা মন্ডপ সরেজমিনে পরিদর্শনপূর্বক সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তার ব্যবস্থার আশ্বাস দেওয়ার পাশাপাশি আর্থিক সহায়তা প্রদান প্রদান করা হয়।

নির্বিঘ্নে শারদীয় দূর্গোৎসব পালনের স্বার্থে এবং সুষ্ঠুভাবে পূজা পরিচালনার স্বার্থে আলীকদম জোন কর্তৃক নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করার পাশাপাশি সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ