• শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিক্ষার মূল চালিকা শক্তি হলো শিক্ষক… ইউএনও মনজুর আলম গোয়ালন্দে দুই ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা ৬ মাসে ৩০ পারা কোরআন খতম! কেরাত ও কোরআন তরজমায় রয়েছে আলিফের অসাধারণ কৃতিত্ব মাটিরাঙ্গায় সেনা অভিযানে ১লাখ ৭৫ লাখ টাকার ভারতীয় কাপড় উদ্ধার কাপ্তাইয়ে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে হাজী ক্যাম্পে ওয়াজ মাহফিল বেগম জিয়ার সুস্থতা কামনায় নানিয়ারচরে দোয়া মাহফিল পাহাড়ের সকল হত্যাকান্ডের বিচারের দাবীতে চট্টগ্রামে মানববন্ধন শিক্ষার জন্য চাই আনন্দময় পরিবেশ বললেন শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা মোসাম্মৎ কামরুন নাহার চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে সংবর্ধনা ও ক্যাপিং সেরিমনি চট্টগ্রামের বিশেষজ্ঞ হোমিওপ্যাথ এর সাফল্যঃ আন্তর্জাতিক জার্নালে কেইস রিপোর্ট প্রকাশ খাগড়াছড়িতে আসন্ন দুর্গাপূজার প্রস্তুতি কাজ মন্ডপ পরিদর্শন করলেন জেলা প্রশাসন

বেগম জিয়ার সুস্থতা কামনায় নানিয়ারচরে দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার: / ৪৯ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ অক্টোবর, ২০২৪

রাঙামাটির নানিয়ারচরে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় এবং আওয়ামী স্বৈরাচার বিরোধী আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার বুড়িঘাটে অবস্থিত দলটির নিজস্ব কার্যালয়ে প্রধান অতিথি ছিলেন, নানিয়ারচর উপজেলা বিএনপি সভাপতি মো. নুরুজ্জামান।

৫নং ওয়ার্ড বিএনপি সভাপতি শাহ জাহানের সভাপতিত্বে এসময় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. কবির হোসেন, জেলা বিএনপি সদস্য ও সাবেক ইউপি সদস্য জহিরুল ইসলাম, নানিয়ারচর উপজেলা সহ-সভাপতি রনো চাকমা, নুর ইসলাম (বড় মিয়া), যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুস মিয়া, ৩নং বুড়িঘাট ইউনিয়ন বিএনপি সভাপতি মো. সফি, মহিলা দলের আহ্ববায়ক বিলকিস বেগমসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ছাত্রনেতা মো. হেলালের সঞ্চালনায় বক্তারা বলেন, স্বৈরাচারী শাসনের মাধ্যমে দেশ কে গত ১৬টা বছর অন্যায়ভাবে শাসন করেছে আওয়ামী লীগ। জুলাই-আগস্ট বিপ্লবের পরে আজও তারা বিভিন্নভাবে ষড়যন্তের জাল বিছিয়ে চলেছে।

সভাপতির বক্তব্যে নুরুজ্জামান বলেন, আসন্ন দূর্গাপূজা ও কঠিন চিবর দান অনুষ্ঠানে আওয়ামী লীগ বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা চালাচ্ছে। আপনারা সচেতন থাকবেন। কোন ভাবেই যেন আওয়ামী দোসররা বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ