• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাঙামাটি প্রেস ক্লাব পরিদর্শন করেছেন জেলা প্রশাসক

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ২৮৫ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১

রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেছেন, সংবাদিকরা জাতির বিবেক। তাঁরা বস্তুনিষ্ট লেখার মাধ্যমে সমাজের উন্নয়ন, অগ্রগতি ও অসংগতি চিত্র তুলে ধরেন। আর প্রেস ক্লাব হলো সাংবাদিক সমাজের সম্মিলন স্থল । রাঙামাটি প্রেস ক্লাব পার্বত্যাঞ্চলের সাংবাদিকদের প্রাচীন সংগঠন। জেলা প্রশাসক আরও বলেন, রাষ্ট্র ও সমাজ ব্যবস্থায় সাংবাদিকদের ভূমিকা অন্য যেকোনো পেশার চেয়ে গুরুত্বপূর্ণ । এখানে সাংবাদিকরা পার্বত্যাঞ্চলের উন্নয়নের পাশাপাশি সমস্যাগুলো স্ব স্ব গণমাধ্যমে সুচারু ভাবে তুলে ধরেন। এ জন্য দীর্ঘকাল ধরে পরিচিত ও প্রতিষ্ঠিত একটি শব্দ, সংবাদমাধ্যম রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ।

সোমবার (০৯আগষ্ট) সন্ধ্যায় রাঙামাটি প্রেস ক্লাব পরিদর্শনকালে ক্লাবের সদস্যদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

কেবল রাষ্ট্রের বস্তুগত উন্নয়ন নয়, উন্নত জাতি গঠনের ক্ষেত্রেও সাংবাদিকদের অপরিসীম ভূমিকা রয়েছে উল্লেখ তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সাংবাদিকদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে হবে। পরে তিনি ক্লাবের ভবন ঘুরে দেখেন এবং কার্যক্রমের সন্তোষ প্রকাশ করেন।

এসময় রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সহ-সভাপতি অলি আহমেদ, সাধারণ সম্পাদক আনোয়ার আল হক, ক্লাবের সদস্য মো. সোলাইমান, মঈন উদ্দীন বাপ্পী, মো, হান্নান, উচিংছা রাখাইন কায়েস, নুরুল আমিন মানিক, শাহ আলম উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ