• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ

কাপ্তাইয়ের কৃষক বাচ্চু পেল ফুট পাম্প

ঝুলন দত্ত, কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি: / ১০৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৯ জুলাই, ২০২৪

 

ঝুলন দত্ত, কাপ্তাই( রাঙামাটি) প্রতিনিধি:

সরকারের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর (এডিপি) আওতায় কৃষি উপকরণ বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে রাঙামাটির কাপ্তাই উপজেলার শিলছড়ি এলাকার কৃষক মো: এনামুল হক বাচ্চুকে ফুট পাম্প বিতরণ করা হয়েছে।

সোমবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন কৃষক বাচ্চুর হাতে এই ফুট পাম্প তুলে দেন।

এইসময় কাপ্তাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) স্বরূপ মুহুরী এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মহিউদ্দিন বলেন, এডিপির আওতায় ইতিমধ্যে উপজেলা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে ক্রীড়া সামগ্রী এবং ইউনিয়ন পরিষদে মহিলাদের স্বাবলম্বী করে গড়ার লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ