• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাজবাড়ীতে র‍্যাবের হাতে ৮৪ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি: / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুন, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকা হতে ৮৪ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। সেইসাথে মাদক পরিবহনে কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার ১লা জুন দুপুরে র‍্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি কমান্ডার মোঃ শাইখ আক্তার এক প্রেস নোটের মাধ্যমে জানান, ৩১শে মে  দুপুরে র‍্যাব-১০ এর  একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকায়  একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২ লাখ ৫২ হাজার টাকা মূল্যমানের ৮৪ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এরা হলো, চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার পাথিলা গ্রামের মোঃ হাবীবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ীদের ১। মিরাজুল ইসলাম (২৪), ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সামন্ত চারাতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ২। আবু সাইদ আব্দুল্লাহ (৪৪), এবং একই জেলা ও থানার মাইল বাড়ীয়া ঢাকা পাড়া গ্রামের মৃত মনির হোসেনের বড় ছেলে ৩। মোঃ খোকন মিয়া (৪২)।

এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০২টি মোটরসাইকেল ও নগদ ৭৩০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে  ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ