• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজবাড়ীতে র‍্যাবের হাতে ৮৪ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি: / ১৬৮ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুন, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকা হতে ৮৪ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। সেইসাথে মাদক পরিবহনে কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার ১লা জুন দুপুরে র‍্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি কমান্ডার মোঃ শাইখ আক্তার এক প্রেস নোটের মাধ্যমে জানান, ৩১শে মে  দুপুরে র‍্যাব-১০ এর  একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকায়  একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২ লাখ ৫২ হাজার টাকা মূল্যমানের ৮৪ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এরা হলো, চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার পাথিলা গ্রামের মোঃ হাবীবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ীদের ১। মিরাজুল ইসলাম (২৪), ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সামন্ত চারাতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ২। আবু সাইদ আব্দুল্লাহ (৪৪), এবং একই জেলা ও থানার মাইল বাড়ীয়া ঢাকা পাড়া গ্রামের মৃত মনির হোসেনের বড় ছেলে ৩। মোঃ খোকন মিয়া (৪২)।

এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০২টি মোটরসাইকেল ও নগদ ৭৩০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে  ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ