• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক ২,৬৬,৬০৫ টাকা আর্থিক অনুদান প্রদান নিজের কণ্ঠস্বর বিক্রি করে সফলতা অর্জন রামগড়ে বাগান শ্রমিকের মরদেহ উদ্ধার রামগড় কৃষি গবেষণা কেন্দ্রের জঙ্গলে পড়েছিল শ্রমিকের মরদেহ কাপ্তাইয়ে পাহাড় ধ্বসের  আজ ৭ বছর : এখনোও ঝুঁকিতে বসবাস করছে বহু মানুষ রাজধানীর পল্টনে বহুতল ভবনে আগুন চট্রগ্রামে শপথ নিলেন রাজস্থলী উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা পাংশায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ৬ আসামি গ্রেপ্তার  রামগড় ৪৩ বিজিবির অভিযানে ভারতীয় মদ জব্দ কাপ্তাই নতুনবাজার আনন্দ মেলা গরুর বাজার: পাহাড়ি গরুর চাহিদা বেশী ক্রেতাদের কাপ্তাই সেনা জোনের উদ্যোগে  বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

রাজবাড়ীতে র‍্যাবের হাতে ৮৪ বোতল ফেন্সিডিলসহ আটক-৩

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি: / ১৩৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১ জুন, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকা হতে ৮৪ বোতল ফেনসিডিলসহ ০৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। সেইসাথে মাদক পরিবহনে কাজে ব্যবহৃত দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

শনিবার ১লা জুন দুপুরে র‍্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি কমান্ডার মোঃ শাইখ আক্তার এক প্রেস নোটের মাধ্যমে জানান, ৩১শে মে  দুপুরে র‍্যাব-১০ এর  একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি এলাকায়  একটি অভিযান পরিচালনা করে আনুমানিক ২ লাখ ৫২ হাজার টাকা মূল্যমানের ৮৪ বোতল ফেন্সিডিলসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

এরা হলো, চুয়াডাঙ্গা জেলার জীবন নগর থানার পাথিলা গ্রামের মোঃ হাবীবুর রহমানের ছেলে মাদক ব্যবসায়ীদের ১। মিরাজুল ইসলাম (২৪), ও ঝিনাইদহ জেলার মহেশপুর থানার সামন্ত চারাতলা গ্রামের মতিয়ার রহমানের ছেলে ২। আবু সাইদ আব্দুল্লাহ (৪৪), এবং একই জেলা ও থানার মাইল বাড়ীয়া ঢাকা পাড়া গ্রামের মৃত মনির হোসেনের বড় ছেলে ৩। মোঃ খোকন মিয়া (৪২)।

এসময় তাদের নিকট হতে মাদক পরিবহনে ব্যবহৃত ০২টি মোটরসাইকেল ও নগদ ৭৩০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে  ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। পরে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে  মাদক মামলা রুজু করতঃ সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ