• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

সাজেকে বন্যায় পানি বন্ধী শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন বাঘাইহাট জোন

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১১৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ মে, ২০২৪

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-
বুধবার (২৯ মে) ২০২৪ইং তারিখ বাঘাইহাট জোনের উদ্যোগে পানি বন্ধী হতদরিদ্র দুঃস্থ -শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন ,পিএসসি, জোন কমান্ডার, বাঘাইহাট জোন।

এসময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন ভারপাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন তানভীর আহমেদ খান বাঘাইহাট বাজার সভাপতি জনাব নাজিম উদ্দীন চৌধুরী, মোঃআনোয়া হোসেন বাঘাইহাট বাজার ব্যবসায়ী, মোঃ বাবুল হোসেন কাট মালিক সমিতির সহ-সভাপতি মোঃ ইসমাইল (পিসি)কাঠমালিক সমিতির কোষাধ্যক্ষ, উপস্হিত জনপ্রতিনিধি, ক্ষতিগ্রস্ত পানিবন্দি দুস্থ পরিবার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে, সবার উপরে দেশ। আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে। এলাকার সকলের সুস্থভাবে বসবাস, নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় মানুষের পাশে শান্তি-শৃঙ্খলা রক্ষায় এবং উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী তথা বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ