• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সাজেকে বন্যায় পানি বন্ধী শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেন বাঘাইহাট জোন

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১০১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৯ মে, ২০২৪

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :-
বুধবার (২৯ মে) ২০২৪ইং তারিখ বাঘাইহাট জোনের উদ্যোগে পানি বন্ধী হতদরিদ্র দুঃস্থ -শতাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছেন লেঃ কর্ণেল মোঃ খায়রুল আমিন ,পিএসসি, জোন কমান্ডার, বাঘাইহাট জোন।

এসময় আরও উপস্থিত ছিলেন বাঘাইহাট জোন ভারপাপ্ত উপ-অধিনায়ক ক্যাপ্টেন তানভীর আহমেদ খান বাঘাইহাট বাজার সভাপতি জনাব নাজিম উদ্দীন চৌধুরী, মোঃআনোয়া হোসেন বাঘাইহাট বাজার ব্যবসায়ী, মোঃ বাবুল হোসেন কাট মালিক সমিতির সহ-সভাপতি মোঃ ইসমাইল (পিসি)কাঠমালিক সমিতির কোষাধ্যক্ষ, উপস্হিত জনপ্রতিনিধি, ক্ষতিগ্রস্ত পানিবন্দি দুস্থ পরিবার সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী সব সময় দেশের এবং মানুষের কল্যানের জন্য কাজ করে থাকে। আমাদের সকলকে মনে রাখতে হবে, সবার উপরে দেশ। আমাদের সকলকে দেশের কল্যানের জন্য কাজ করতে হবে। এলাকার সকলের সুস্থভাবে বসবাস, নিরাপত্তা এবং বিভিন্ন দুর্যোগের সময় মানুষের পাশে শান্তি-শৃঙ্খলা রক্ষায় এবং উন্নয়ন মূলক অবকাঠামোর লক্ষ্যে বাংলাদেশ সেনাবাহিনী তথা বাঘাইহাট জোনের পক্ষ থেকে ভবিষ্যতে এ ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ