• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের কর্মবিরতি ও মানববন্ধন  পার্বত্য চট্টগ্রামে আদিবাসী হিসেবে সাংবিধানিক স্বীকৃতি ও ৮ টফা দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত মাটিরাঙ্গায় সেনাবাহিনীর চিকিৎসা সেবা ও মানবিক সহায়তা বিতরণ ঢাকা মহানগরে পিসিসিপি আংশিক কমিটির আত্মপ্রকাশ দুই মাসের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী

সীমান্ত সড়কের রাস্তার পাশে পড়েছিল মরদেহ,উদ্ধার করলো পুলিশ

স্টাফ রিপোর্টার / ২৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

রাঙ্গামাটি জেলা রাজস্থলীর সীমান্ত সড়কের পাশ থেকে মো.হেলাল উদ্দিন নামের (৪৭) বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সে রাঙ্গামাটি লংগদু উপজেলার ইসলামপুর কালাপাকুজ্জ্যা গ্রামের মৃত আহসান উল্ল্যার ছেলে। পরিবার সূত্রে জানাযায়, নিহত হেলাল উদ্দিন সীমান্ত সড়কের ফারুক নামে এক শ্রমীকমাঝির আন্ডারে বার্বুচির কাজে নিয়োজিত ছিল। চলতি মাসের সোমবার ২০ মে অসুস্থার কারণে কর্মস্থল হতে রাজস্থলীতে ফেরার পথে নিখোজ হয়। নিহতের পরিবার গত ২২ মে রাজস্থলী থানায় একটি সাধারণ ডায়েরী করে। আজ বৃহস্পতিবার আত্নীয় স্বজনরা সীমান্ত সড়কে খোজা খুজি করলে হেলালের মরদেহ রাস্তার পাশে পড়ে থাকায় অবস্থায় দেখতে পেয়ে পুলিশ কে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।
বৃহস্পতিবার (২৩ মে ) বিকাল রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার সীমান্ত সড়ক মিতিংগ্যা ছড়ি এলাকার রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন  বলেন,সীমান্ত সড়কের পাশ থেকে ৪৭ বছরের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি গাড়ি দুর্ঘটনা নাকি হত্যা-তা এখন বলা যাচ্ছে না।ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পাওয়ার পর জানাযাবে মৃত্যর রহস্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ