• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন

স্টাফ রিপোর্টার / ১৮৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৪ মে, ২০২৪

 

মাটিরাঙ্গা: বিভিন্ন সংবাদপত্রে অপপ্রচার, চাঁদাবাজি, নারী ও শিশু সন্তানকে জিম্মি করে ধর্ষনের চেষ্টার অভিযোগ এনে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের নানা অপকর্মের বিরুদ্ধে মানববন্ধন করেছে মাটিরাঙ্গার রসুলপুরে স্থানীয় বাসিন্দারা।

শুক্রবার (৩ মে) বেলা সাড়ে ১০ টায় রসুলপুরে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের পাশে এ মানববন্ধনের আয়োজন করা হয়। তবে পুলিশের বাধার কারনে মানববন্ধন পন্ড হয়ে যায়।

এ ঘটনায় এলাকাবাসী মানববন্ধনে অংশ নিতে আসলে পুলিশ প্রশাসন বিভিন্ন ভাবে বাঁধা প্রদান করে বলে অভিযোগ করেন এবং অভিযুক্ত সাংবাদিক হাসান আল মামুন এর বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণের জোর দাবী জানান তারা।

ভুক্তভোগী সুমী আক্তার জানায়, এই অসহায়ত্বের সুযোগ নিয়ে অভিযুক্ত হাসান আল মামুন আমাকে তার বাসায় মাসিক ৫ হাজার টাকায় কাজ করার প্রস্তাব দিলে তার কথায় রাজী হয়ে বিগত ৮/৯ মাসপূর্ব যাবৎ বাসায় কাজ করতে শুরু করি। এর পরই শুরু হয় অমানুষিক নির্যাতন, কু-প্রস্তাব এবং তিন বছরের শিশুকে মারধর করে ফ্রিজের ভিতর মাথা ঢুকিয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়। ২২ এপ্রিল রাতে বাড়ি ঘরে হামলা করে ভাঙচুর করে। এছাড়াও বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি দিচ্ছেন তিনি।

বিষয়টি নিয়ে হাসান আল মামুন এর কাছে জানতে চাইলে তিনি বলেন, একটি মহল নিজেদের স্বার্থ হাসিলের উদ্দেশ্যে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক বিভিন্ন অভিযোগ দায়ের করছে। এছাড়া এলাকাবাসী কে বিভিন্ন ভাবে ভুল বুজিয়ে আমার বিরুদ্ধে মাঠে নেমেছে।

মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, নির্বাচনকে সামনে রেখে কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ মানববন্ধন না করার অনুরোধ করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ