• শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭ তৈন রিজার্ভের গাছ চুরির ঘটনায় সরজমিন পরিদর্শনে তদন্ত টিম, ইতিমধ্যে একজন বরখাস্ত, দুইজন ক্লোজর্ড রাইখালী বাজারের প্রতিবন্ধি টিটু ভট্টাচার্য পেলেন হুইল চেয়ার  ভয়ংকর রাসেল ভাইপার পদ্মার চরাঞ্চলে, আতঙ্ক

খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

ডেস্ক রির্পোট: / ৫২১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ডেস্ক রির্পোট:

খাগড়াছড়ি জেলার পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ও নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২০ এপ্রিল ২০২৪ শনিবার। খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে উক্ত সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে খাগড়াছড়ি জেলা সম্মেলন প্রস্তুতি ও নির্বাচন পরিচালনা কমিটি।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ এর চেয়ারম্যান কাজী মোঃ মজিবুর রহমান। উক্ত সম্মেলনের সভাপতিত্ব করবেন, খাগড়াছড়ি জেলা  কমিটির আহ্বায়ক অধ্যক্ষ আবু তাহের ।

এছাড়া সম্মেলনের সঞ্চালনার দায়িত্বে থাকবেন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট এর আাইন জীবি ও নির্বাচন পরিচালনা কমিটির  সদস্য সচিব এডভোকেট মোহাম্মদ আলম খান। সম্মেলনে সকল ভোটারদের নিজ নিজ ভোটাধিকার প্রয়োগ করে নির্বাচনে অংশগ্রহনের জন্য আহ্বান করেন তিনি। এছাড়াও সকলের স্বতঃস্ফূর্তভাবে নির্বাচনে অংশগ্রহণ করে একটি সুন্দর নির্বাচন উপহার দেওয়ার জন্য সকলের নিকট আহ্বান জানায়।

জানা যায়, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ খাগড়াছড়ি জেলা নির্বাচন অনুষ্ঠানকল্পে ২৭ মার্চ ২০২৪ চুড়ান্ত প্রার্থী তালিকা ঘোষনা করা হয়েছে। এতে সভাপতি প্রার্থী মোঃ আব্দুল মজিদ, টেলিভিশন মার্কা ও মোঃ লোকমান হোসেন, মোবাইল মার্কা। সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ মাসুম রানা, বাঘ মার্কা ও মোহাম্মদ রবিউল হোসেন, হাতি মার্কা। সাংগঠনিক সম্পাদক প্রার্থী মোঃ জালাল, গোলাপ ফুল মার্কা, মোহাম্মদ জসিম উদ্দিন, ডাব মার্কা ও মোঃ মোক্তার হোসেন, মাছ মার্কা ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ