• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মানিকছড়িতে হতদরিদ্র পরিবারে সেনাবাহিনীর ঈদ উপহার বিতরণ

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৩০ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার হতদরিদ্র পরিবারে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা।

শনিবার সকাল সাড়ে ৯ টায় ইংলিশ স্কুল মাঠে আয়োজিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, গুইমারা রিজিয়নের অধীনস্থ সিন্দুকছড়ি জোনের অধিনায়ক লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা পিএসসি,জি।

এ সময় ইউপি সদস্য মো. আসাদুল ইসলামসহ স্থানীয় সেনা ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ও সংশ্লিষ্ট সেনা কর্মকর্তা। গুচ্ছগ্রামসহ আশপাশ এলাকার প্রতিবন্ধী, বয়স্ক, বিধবা নারী ও অসুস্থ ব্যক্তিরা ঈদ উপহার হিসেবে শুকনো খাবার পেয়ে আবেগাপ্লুত হন।

এ সময় জোন কমান্ডার লে. কর্ণেল সৈয়দ পারভেজ মোস্তফা,পিএসসি,জি বলেন, পাহাড়ে সেনাবাহিনী নিরাপত্তার পাশাপাশি হতদরিদ্র, ক্ষুধার্ত ও সুবিধাবঞ্চিত মানুষের চিকিৎসা, শিক্ষা ও খাদ্য সহায়তা এবং গৃহহীনদের আর্থিক সহায়তাসহ জনকল্যাণমুখী কাজের অংশ হিসেবে আসন্ন ঈদুল ফিতরে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ চলছে। এরই অংশ হিসেবে আজ এসব দরিদ্র পরিবারে খাদ্য সহায়তা বিতরণ করা হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ