• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

গোয়ালন্দে আগুনে পুড়ে নিঃস্ব দুই দিনমজুর পরিবার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি / ৭১৩ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের জিতু শেখের পাড়ায় রান্না ঘরের চুলার আগুনে পুড়ে নিঃস্ব দুই দিনমজুর পরিবার। মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যার দিকে চুলোর রান্না করা আগুন থেকে আগুনের সুত্রপাত। নিমিষেই দুই পরিবারের সবকিছু পুড়ে ছারখার হয়ে যায়। এসময় গ্রামের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে তবে তার আগেই থাকার ঘর ছাড়া বাকী সব কিছুই পুড়ে ছারখার হয়ে যায়।

জানাযায়, রান্না ঘরের চুলার আগুন থেকে আগুন লাগার সুত্রপাত হয়, এরপর দাউদাউ করে আগুনের লেলিহান শিখায় শেষ হয়ে যায় তার তিনটি টিনের ছাপড়া ঘর। সেই সাথে জমির দলিল সহ সব কিছুই। এবং সেই সাথে পুরে যায় আলী শেখের একটি ঘর।

গোয়ালন্দ ফায়ারসার্ভিস এর টিম লিডার সাবেকুল ইসলাম বলেন, আমরা ঘটনা শোনার সাথে সাথে দুটি টিম নিয়ে ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি কিন্তু তার আগেই হতদরিদ্র এই পরিবারের শেষ সম্বল টুকু শেষ হয়ে যায়। তবে আগুন নিয়ন্ত্রণে আনায় আশে পাশের বাড়িঘর গুলো রক্ষা পেয়েছে।

পরিবারের সদস্যরা জানায়, চোখের সামনেই মুহূর্তেই আগুন ছড়িয়ে পরে। সব পুড়ে ছাই হয়ে যায়। সোহরাব শেখ বলেন আমার আর কিছুই রইলো না রাতে ঘুমাবো সেই জায়গাটুকু পর্যন্ত শেষ হয়ে গেছে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ দশদিনের খাবার এবং কম্বল বিতরণ করছি। দুই একদিনের মধ্যে আর্থিক সহায়তা করা হবে এবং সেই সাথে কিছু ঢেউটিন দেওয়া হবে ঘর তোলার জন্য।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ