• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

গোয়ালন্দে আগুনে পুড়ে নিঃস্ব দুই দিনমজুর পরিবার

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি / ৭২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৩ মার্চ, ২০২৪

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ উপজেলা প্রতিনিধ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের জিতু শেখের পাড়ায় রান্না ঘরের চুলার আগুনে পুড়ে নিঃস্ব দুই দিনমজুর পরিবার। মঙ্গলবার (১২ মার্চ) সন্ধ্যার দিকে চুলোর রান্না করা আগুন থেকে আগুনের সুত্রপাত। নিমিষেই দুই পরিবারের সবকিছু পুড়ে ছারখার হয়ে যায়। এসময় গ্রামের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে তবে তার আগেই থাকার ঘর ছাড়া বাকী সব কিছুই পুড়ে ছারখার হয়ে যায়।

জানাযায়, রান্না ঘরের চুলার আগুন থেকে আগুন লাগার সুত্রপাত হয়, এরপর দাউদাউ করে আগুনের লেলিহান শিখায় শেষ হয়ে যায় তার তিনটি টিনের ছাপড়া ঘর। সেই সাথে জমির দলিল সহ সব কিছুই। এবং সেই সাথে পুরে যায় আলী শেখের একটি ঘর।

গোয়ালন্দ ফায়ারসার্ভিস এর টিম লিডার সাবেকুল ইসলাম বলেন, আমরা ঘটনা শোনার সাথে সাথে দুটি টিম নিয়ে ঘটনা স্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি কিন্তু তার আগেই হতদরিদ্র এই পরিবারের শেষ সম্বল টুকু শেষ হয়ে যায়। তবে আগুন নিয়ন্ত্রণে আনায় আশে পাশের বাড়িঘর গুলো রক্ষা পেয়েছে।

পরিবারের সদস্যরা জানায়, চোখের সামনেই মুহূর্তেই আগুন ছড়িয়ে পরে। সব পুড়ে ছাই হয়ে যায়। সোহরাব শেখ বলেন আমার আর কিছুই রইলো না রাতে ঘুমাবো সেই জায়গাটুকু পর্যন্ত শেষ হয়ে গেছে।

গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ দশদিনের খাবার এবং কম্বল বিতরণ করছি। দুই একদিনের মধ্যে আর্থিক সহায়তা করা হবে এবং সেই সাথে কিছু ঢেউটিন দেওয়া হবে ঘর তোলার জন্য।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ