• রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা

মানিকছড়িতে ফুটবল একাডেমি মিনিবার ফুটবল টুর্নামেন্টে রাজবাড়ী রাইডার্স চ্যাম্পিয়ন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ২৫৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ মার্চ, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় এই প্রথম মানিকছড়ি ফুটবল একাডেমির উদ্যোগে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা থাকায় ট্রাইবেকারে লেমুয়া গার্ডেনকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাজবাড়ী রাইডার্স। দুই দলে দুই জন বিদেশি খেলোয়াড় এই মিনিবার ফুটবল খেলায় অংশগ্রহণ করেন।
বুধবার রাত ৮ টায় উপজেলার রাণী নিহার দেবী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে জমকালো আয়োজনে মিনিবার ফুটবল মাঠ লাইটিং করা হয়। ৫টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত মানিকছড়ি ফুটবল একাডেমি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উঠে রাজবাড়ী রাইডার্স ও লেমুয়া গার্ডেন। খেলার নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতা থাকায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে লেমুয়া গার্ডেনকে ১-০ গোলে পরাজিত করে রাজবাড়ী রাইডার্স। দলের বিদেশি খেলোয়াড়ের একমাত্র গোলে তারা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সাদিয়া নূরীয়ার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন। মানিকছড়ি ফুটবল একাডেমি’র প্রধান কোচ মো. রেজাউল খান সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা পরিষদ সদস্য মো. মাঈন উদ্দীন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইকবাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবদুল মতিন, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগ সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, সাবেক ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার ও ইউপি সদস্য শাহনাজ পারভীন প্রমূখ।
পরে খেলায় চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে ট্রপি এবং টুর্নামেন্ট সেরা গোল দাতা,সেরা খেলোয়াড় ও উদীয়মান খেলোয়াড়কে পুরস্কৃত করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ