• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

মানিকছড়িতে মেধাবী শিক্ষার্থীর হাতে শিক্ষা উপকরণ তুলে দিলেন একতা যুব সংঘ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১০২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার বড়ডলু উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী শিক্ষার্থী ও অসহায় পরিবারের সন্তান জাহানারা বেগমের পাশে দাঁড়িয়েছেন উপজেলার মানবিক ও ক্রীড়া সংগঠন একতা যুব সংঘ।

সোমবার সকাল সাড়ে ১১টায় প্রধান শিক্ষক মো. বশির আহম্মদের উপস্থিতিতে মেধাবী শিক্ষার্থী ও অসহায় পরিবারের সন্তান জাহানারা বেগমের হাতে এক সেট স্কুল ড্রেস, ২ রীম সাদা কাগজ, কলম তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় সংগঠনের সাবেক সভাপতি ও প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, সিনিয়র সহ-সভাপতি ও গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. রমজান আলী, সংগঠনের সাধারণ সম্পাদক মো. ইউচুপ আলী, সাবেক সাধারণ সম্পাদক পুলক চক্রবর্তী, সদস্য মো. হাসান প্রমূখ।

প্রধান শিক্ষক মো. বশির আহম্মদ জানান, ৫ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি প্রাপ্ত এই মেধাবী শিক্ষার্থী স্কুলের একজন ফাস্ট গার্লস। তার পিতা একজন হতদরিদ্র অভিভাবক হওয়া স্বত্বেও এই ছাত্রী পড়ালেখায় খুবই আন্তরিক ও মনোযোগী। ষষ্ঠ থেকে দশম শ্রেণি পর্যন্ত বিনা বেতনে তার পড়াশোনা চলছে। শিক্ষার্থী জাহানারা বেগম শিক্ষা উপকরণ পেয়ে আবেগাপ্লুত কণ্ঠে বলেন, আমি পড়ালেখা করে দরিদ্রতা জয় করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ