• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

স্বতঃস্ফূর্তভাবে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেয়ার আহবান স্থানীয় সরকার মন্ত্রীর

প্রতিনিধির নাম / ২০৮ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, নৌকা মার্কা মানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন। নৌকা মার্কায় ভোট দিলে দেশে ব্যাপক উন্নয়ন হয়। তাই সবাইকে আগামী ৭ জানুয়ারি স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার মাধ্যমে আবারো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করার সুযোগ দিবেন।

সোমবার বিকেলে লাকসাম পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড আল আমিন ইন্সটিটিউট মাঠ, ৬ নম্বর ওয়ার্ড বিএন হাইস্কুল মাঠ ও ৭ নম্বর ওয়ার্ড গাজিমুড়া আলিয়া মাদ্রাসা মাঠে সাধারণ মানুষের সাথে নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে আমার নির্বাচনী আসনে অসংখ্য রাস্তা-ঘাট নির্মাণ করা হয়েছে, শত শত ব্রিজ- কালভার্ট নির্মাণ করা হয়েছে, শিক্ষা প্রতিষ্ঠানসহ সার্বিকভাবে লাকসাম- মনোহরগঞ্জে উন্নয়ন করার চেষ্টা করেছি। জননেত্রী শেখ হাসিনার সরকার বয়স্ক মানুষের জন্য বয়স্ক ভাতা, বিধবাদের জন্য বিধবা ভাতা, প্রতিবন্ধীদের জন্য প্রতিবন্ধী ভাতা, গর্ভবতী নারীদের জন্য মাতৃত্বকালীন ভাতা ও মুক্তিযোদ্ধাদের জন্য মুক্তিযোদ্ধা ভাতা চালু করেছেন। মুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন জননেত্রী শেখ হাসিনা। ভিজিডি চাউল, ভিজিএফ গম ও চাউল বিতরণ বিনামূল্যে ব্যবস্থা করেছেন আওয়ামী লীগ সরকার। তিনি বলেন, আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষের ভাগ‍্যন্নোয়নের জন্য গ্রাম থেকে গ্রামান্তরে ঘুরেছেন। অনেক লড়াই, সংগ্রাম এর পর ১৯৯৬ সালে জাতীয় সংসদ নির্বাচন হয়েছিলো। সেই নির্বাচনে আপনাদের সন্তান হিসেবে নেত্রী আমাকে নৌকা মার্কা প্রতীক দিয়ে আপনাদের কাছে প্রেরণ করেছেন। আমি সেদিন আপনাদের কাছে আসার পর আপনারা আপনাদের সন্তান হিসেবে, ভাই হিসেবে আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। মহান জাতীয় সংসদে এমপি বানিয়ে পাঠিয়েছেন। এভাবে আমাকে আপনারা চারবার নির্বাচিত করেছেন। ফলশ্রুতিতে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মন্ত্রী করেছেন। তাই আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আমি নির্বাচিত হয়ে আপনাদের কথা ভুলে যাইনি। লাকসাম ও মনোহরগঞ্জের উন্নয়নে দিন-রাত কাজ করেছি। আগামী ৭ জানুয়ারি নির্বাচনে আপনারা স্বতঃস্ফূর্ত ভাবে, সুন্দরভাবে, শৃঙ্খলাবদ্ধভাবে ভোট কেন্দ্রে যাবেন এবং আমাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও জয়যুক্ত করবেন বলে আশা করি।

নির্বাচনী উঠান বৈঠকে এসময় উপস্থিত ছিলেন লাকসাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভুঁইয়া, লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক মো. আবুল খায়ের, লাকসাম পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, সাধারণ সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, মহিলা ভাইস চেয়ারম্যান পড়সী সাহা, লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন শামীম, কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক, কাউন্সিলর মুনছুর আহমেদ মুন্সী, আবু ছায়েদ বাচ্চু, শাহাজান মজুমদার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ