• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

শেরপুরে শারদীয় দূর্গা পূজার নগদ অর্থ ও বস্র প্রদান আওয়ামী লীগের

এফ এফ সিফাত হাসান,জেলা প্রতিনিধি,শেরপুর: / ২৩৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩

এফ এফ সিফাত হাসান,জেলা প্রতিনিধি,শেরপুর:

সোমবার দুপুরে সদর উপজেলার বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু।তিনি জেলা সদরের ৬০টি মন্ডপে নগদ অর্থ, বস্র ও খাবার বিতরণ করেন। শেরপুরে উৎসব মুখর পরিবেশে সনাতন ধমাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পালিত হচ্ছে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি আবদুল খালেক, আওয়ামী লীগ নেতা জয়, বিশিষ্ট ব্যবসায়ী গোপাল চন্দ্র সাহাসহ আরও অনেকে।এবার দলের পক্ষ থেকে তিনি দুই হাজার বস্ত্র, চাল, ডাল, খাবার এবং দুই লাখ টাকা বিতরণ করেন।

এসময় ছানোয়ার হোসেন ছানু বলেন, মানুষ নিরাপত্তার মধ্য দিয়ে উৎসব মুখর পরিবেশে শেরপুর জেলায় দুর্গাপূজা পালিত হচ্ছে। বর্তমান সরকার সবার জন্য সবধরনের সহযোগিতা করে আসছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ