• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম
রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন

খাগড়াছড়িতে বিপুল পরিমান ভারতীয় সিগারেট জব্দ; আটক-২

স্টাফ রিপোর্টার: / ২৫৮ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৩ অক্টোবর, ২০২৩

অব্যাহত অভিযানের অংশ হিসেবে খাগড়াছড়িতে পুলিশের বিশেষ অভিযানে ২৯০ কাটুন ভারতীয় সিগারেটসহ অরুন জ্যোতি চাকমা (২৫) ও ধনগোলা চাকমা (৩৪) নামে দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। এসময় সিগারেট পরিবহনের কাজে ব্যবহৃত দুটি টমটম জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) গভীর রাতে খাগড়াছড়ি সদরের শান্তিনগর এলাকায় এজিআর পার্সেল এন্ড কুরিয়ার সার্ভিস লিমিটেড এর সামনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় সিগারেটসহ তাদের আটক করা হয়।

আটককৃত অরুন জ্যোতি চাকমা খাগড়াছড়ি সদর উপজেলার পেরাছড়া (হেডম্যানপাড়া) এলাকার কালকামনি চাকমার ছেলে এবং ধনগোলা চাকমা দিঘীনালা উপজেলার হেডম্যানপাড়া এলাকার শশাংক চাকমার ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, খাগড়াছড়ি সদরের শান্তিনগর এলাকায় দুটি টমটমে করে ভারতীয় সিগারেট পাচারের প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মামুন হোসেন ও উপ-পরিদর্শক (এসআই) মিনহাজুল আবেদীন এর নেতৃত্বে পুলিশের একটি টীম শান্তিনগর এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় দুটি টমটমে প্লাস্টিকের বস্তায় ১৭২ কার্টুন মন্ড স্ট্রভেরী ও ১১৭ কার্টুন মন্ড গ্রীন আপেল সিগারেট উদ্ধার করা হয়। এসময় ভারতীয় সিগারেট পরিবহনের কাজে ব্যবহৃত দুটি টমটম জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৫ লাখ ৮০ হাজার টাকা।

খাগড়াছড়ি সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. তানভীর হাসান জানান, আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

এছাড়াও গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধে অঅরো পাঁচ জনকে গ্রেফতার করেছে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। আটককৃতরা হলো, খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়ার প্রকল্প গ্রাম এলাকার রামতুলা চাকমার ছেলে হৃদয় চাকমা ওরফে প্রভাব চাকমা (২০), খাগড়াছড়ি সদরের গঞ্জপাড়ার বাসিন্দা মো: খলিলুর রহমানের ছেলে মো: সুজন (২৬), টিন্ডটি গেইট এলাকার বাসিন্দা মৃত আমির হোসেনের ছেলে মো: আনোয়ার হোসেন, কুমিল্লা টিলা এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ আকবর আলী সিকদার এর ছেলে মোহাম্মদ হোসেন সিকদার ওরফে মো: ছোটন ও দক্ষিন গঞ্জপাড়ার বাসিন্দা মো: লোকমান হাকীম এর ছেলে মো: কামরুল ইসলাম (৪১)।

খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, শারদীয় দুর্গা উৎসবকে সামনে রেখে কতিপয় অসাধু ব্যাবসায়ী, মাদক ও চোরাকারবারি এবং বিভিন্ন অপরাধী চক্র সক্রিয় হওয়ার চেষ্টা করছে। সব ধরনের অপরাধীদের অপতৎপরাতা রোধে খাগাড়ছড়ি জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। একই সাথে এসব অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ