• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

হাতিয়ায় ট্রালার ডুবে যাওয়া নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

জি এম ইব্রাহীম, নিজস্ব প্রতিবাদে হাতিয়া(নোয়াখালী) / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়া থেকে বিচ্ছিন্ন চার আতাউর ঘাট সংলগ্ন মেঘনা নদী এলাকায় একটি যাত্রী পারাপারের ট্রলার শুক্রবার বিকেলে ৩৫ জন লোক নিয়ে স্হানীয় তমরদ্দী ইউনিয়নের কোরালিয়া ঘাটের উদ্দেশ্য রওয়ানা করে। পথিমধ্যে মেঘনা নদীর মাঝখানে এলে ট্রলারটি প্রবল ঢেউ এর ধাক্কায় ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৩৫ জনের মধ্যে ৩৪ জন পাশে থাকা অন্য ট্রলারের সহায়তায় উদ্ধার হলেও ১ জন কে খুঁজে পাওয়া যায় নাই।

নিখোঁজ ব্যাক্তি তমরউদ্দি ইউনিয়ের মোস্তাফিজুর রহমানের ছেলে মো: শাহজাহান (৪০) নিখোঁজের বিষয় জানতে পেরে হাতিয়া কোস্টগার্ড ঘটনা স্থলে গিয়ে তল্লাশি অভিযান পরিচালনা করেন।

শনিবার (২৬ আগস্ট) সকাল ০৭:০০ ঘটিকায় কোস্টগার্ড সহ স্হানীয় জেলেদের সহায়তায় নিখোঁজ ব্যক্তির লাশ হাতিয়া তমরদ্দী ইউনিয়নের আঠারোবেকী সংলগ্ন মেঘনা নদী থেকে উদ্ধার করা হয়। পরে লাশটি তমরদ্দি পুলিশ ফাঁড়ির সাব ইন্সপেক্টর মো নজরুল ইসলামের নিকট হস্তান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ