• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

চট্টগ্রাম -কক্সবাজার হাইওয়েতে আবার সড়ক দুর্ঘটনা,নিহত-২,আহত-৩ জন

মোঃ জুবাইরুল ইসলাম,চকরিয়া প্রতিনিধিঃ / ৯৫৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩

মোঃ জুবাইরুল ইসলাম, চকরিয়া(কক্সবাজার)

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া বানিয়ারছড়া আমতলী এলাকায় সিএনজি-লরির মুখোমুখি সংঘর্ষে নিহত ২।

আজ ২৪’ই আগস্ট, ২৩ইং(বৃহস্পতিবার) চট্টগ্রাম -কক্সবাজার হাইওয়ে সড়কে সিএনজি ও লরি ট্রাকের সংষর্সে এ দূর্ঘটনা ঘটে।

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার (মগনামার ঘাট) এলাকার আবদুস সালামের স্ত্রী রোকেয়া বেগম(৪০) ও তার মেয়ে জেসমিন আকতার(১৮) ঘটনাস্থলে মারা যায়।

অন্যদিকে গুরুতর আহত হওয়া হারবাং ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ভান্ডারীরডেবা এলাকার দুদু মিয়া ও তার স্ত্রী এবং সিএনজি চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এ বিষয়ে চকরিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খোকন কান্তি রুদ্র জানান, সড়ক দূর্ঘটানয় ২ জন স্পটে মারা গিয়েছে,৩জন গুরুতর আহত হয়েছে যারমধ্যে একজনের অবস্থা আশংকাজনক। তাদের চিকিৎসা চলছে এবং গাড়ি থানায় পুলিশের হেফাজতে আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ