• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাইয়ে ৭ কেজি ওজনের অজগর সাপ অবমুক্ত  বেলকুচিতে ঐতিহাসিক ফাইনাল নৌকা বাইচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত চট্রগ্রামে বৈষম্যবিরোধী পার্বত্য চট্টগ্রাম ঐক্য পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে শান্তিপূর্নভাবে চলছে ৭২ ঘন্টার সড়ক অবরোধ মানিকছড়িতে শান্তি-শৃঙ্খলা সম্প্রীতি সভা অনুষ্টিত উদ্ভুত পরিস্থিতি দেখতে খাগড়াছড়ি পরিদর্শনে সরকারের তিনজন উপদেষ্টা “আদিবাসী” শব্দ বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি কেন? খাগড়াছড়িতে বিক্ষুব্ধ জুম্ম ছাত্র-জনতার ডাকে ৭২ ঘণ্টা সড়ক অবরোধ ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক

চন্দ্রঘোনায় ২ হাজার মাস্ক বিতরণ করলেন আওয়ামী লীগ নেতা আবু তাহের

কাপ্তাই প্রতিবেদক / ৬৮৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ মার্চ, ২০২১

চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া চন্দ্রঘোনা লিচু বাগান,দোভাষী বাজার,বনগ্রাম ফেরিঘাট সহ জনবহুল স্থানগুলোতে পায়ে হেটে হেটে ২ হাজার মাস্ক বিতরণ করলেন রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবু তাহের। গত শুক্রবার সারাদিন তিনি দলের নেতাকর্মীদের নিয়ে এই বিতরণ কার্যক্রম করেন। এইসময় তিনি করোনার প্রাদুর্ভাব নিয়ন্ত্রনে জনগনকে সচেতন করেন এবং স্বাস্থ্য বিধী মেনে চলার জন্য অনুরোধ জানান। বিতরণ কালে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
আওয়ামী লীগ নেতা আবু তাহের জানান, তথ্য ও সম্প্রসার মন্ত্রী রাঙ্গুনিয়ার গণ মানুষের নেতা ডঃ হাছান মাহমুদ এমপির নির্দেশনায় আমি জনগণের পাশে এসে দাঁড়িয়েছি এবং থাকবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ