• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাজস্থলীতে চন্দ্রঘোনা থানার অভিযানে শুকনো মরিচের ভিতর ৩০০ কার্তুজ সহ এক জন আটক

এস চৌধুরী, কাপ্তাই, রাঙ্গামাটি / ৭১৫ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়ায় ৩০০ কার্তুজসহ সুইচাচিং মারমা (৫৩) নামের এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ। যৌথ বাহিনীর সহায়তায় থানার উপ পরিদর্শক আনোয়ার এবং সঙ্গীয় ফোর্স সহ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় বাঙ্গালহালিয়া পাহাড়িকা লাইব্রেরীর গলির ভেতরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সে রাজস্থলী উপজেলার গাইন্দা হেডম্যান পাড়ার মৃত থোয়াইসা প্রু মারমার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে চন্দ্রঘোনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, বাঙ্গালহালিয়া বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে শুকনা মরিচের প্যাকেটের ভেতর লুকানো অবস্থায় তার কাছে ৩০০ কার্তুজ পাওয়া যায়।

তিনি আরও জানান, এসব কার্তুজ সে পার্শ্ববর্তী দেশ মিয়ানমারের মিজোরাম থেকে এনেছে বলে স্বীকার করেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে পাহাড়ি সন্ত্রাসী দলগুলো এলাকায় অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে গুলিগুলো আনে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ