• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

রাজধানীতে অজ্ঞান পার্টির কবলে পড়ে দুই ব্যবসায়ী হারিয়েছেন সর্বস্ব

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

রাজধানীর ওয়ারী এবং শাহবাগ এলাকায় পৃথক ২ টি ঘটনায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন ২ ব্যবসায়ী । তারা হলেন গাজীপুরের ব্যবসায়ী মাহামুদুল হাসান সুমন(৩০), ফরিদপুরের ব্যবসায়ী মনির হোসেন (৪৫) ।

ওয়ারী থানার উপপরিদর্শক (এস আই) বিশ্বজিৎ জানান, বেলা ২ টার দিকে সংবাদ পেয়ে পুলিশ জয় কালী মন্দির এলাকা থেকে অচেতন অবস্থায় ব্যবসায়ী মনির হোসেনকে উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৭০১ নং ওয়ার্ডে ভর্তি দেয়া হয়।

তিনি আরো জানান, অচেতন ওই ব্যবসায়ীর স্বজনদের কাছ থেকে জানা যায়, ফরিদপুর সদরের চুন্নু মিয়ার ছেলে সে। ঢাকায় ব্যবসায়িক মালপত্র কেনার জন্য আজ দুপুরের দিকে তিনি এসেছিলেন। এরপর বাসের ভেতর প্রতারক চক্ররা তাকে কোন কিছু খাইয়ে অচেতন করে তার সাথে থাকা টাকা পয়সা নিয়ে যায়। সে সম্পূর্ণ সুস্থ হলে জানা যাবে কি পরিমান টাকা পয়সা খোয়া গেছে তার কাছ থেকে।

অপর আরেকটি ঘটনায় গাজীপুরের ব্যবসায়ী
মাহামুদুল হাসান সুমনের ভগ্নিপতি তোফায়েল আহমেদ জানান, গাজীপুর থেকে পারটেক্সের মালামাল কেনার জন্য সুমন আজ দুপুরের দিকে ঢাকায় এসেছিল। এ সময় তার কাছে নগদ এক লক্ষ বিশ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিল। বাসের মধ্যে প্রতারক চক্ররা নেশা জাতীয় কোন কিছু তাকে পান করালে সে অচেতন হয়ে পড়লে প্রতারক চক্ররা তার কাছে থাকা নগদ এক লক্ষ বিশ হাজার টাকা ও স্মার্টফোনটি নিয়ে যায়। পরে প্রেস ক্লাবের সামনে ফুটপাত থেকে তাকে উদ্ধার করে কয়েকজন পথচারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আমরা ঢাকা মেডিকেল কলেজে এসে তাকে সনাক্ত করি। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মেডিসিন ভবনের ৭০১ নং ওয়ার্ডে ভর্তি দেন। সুমনের গ্রামের বাড়ি শরীয়তপুরের ডামুডা এলাকায়। তার পিতার নাম মকবুল হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ