• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
শিরোনাম
কারিগর পাড়ায় জীপ উল্টে  নিহত ১, আহত ২ কাপ্তাই ইফা’তে বিদায় -বরণ সংবর্ধনা অনুুষ্ঠিত  বিলাইছড়িতে বর্ণিল আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ফকিরহাটে বাসের সাথে মটরসাইকেলের সংঘর্ষ, শিশুসহ নিহত-২  আওয়ামী লীগের ৭৫ তম জয়ন্তি উদযাপন উপলক্ষে কাপ্তাইয়ে আলোচনা সভা অনুষ্ঠিত খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় আর্থ-সামাজিক উন্নয়নে ইক্ষু, সাথী ফসল ও গুড় উৎপাদন শীর্ষক কর্মশালা খাগড়াছড়িতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন অনুষ্ঠিত খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত লামা হাসপাতালে এমএসআর মালামাল সরবরাহে ব্যাপক অনিয়ম রাজস্থলীতে আওয়ামী লীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত আলীকদম মারাইংতং পাহাড়ে বেড়াতে এসে মেডিকেল ছাত্রের মৃত্যু পানছড়িতে মানবসেবা ও শিক্ষা কল্যাণ ফাউন্ডেশন এর দ্বিতীয় তম প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি শিক্ষার্থী ২০২৪ অনুষ্ঠিত

রাজধানীতে অজ্ঞান পার্টির কবলে পড়ে দুই ব্যবসায়ী হারিয়েছেন সর্বস্ব

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১২৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

রাজধানীর ওয়ারী এবং শাহবাগ এলাকায় পৃথক ২ টি ঘটনায় অজ্ঞান পার্টির কবলে পড়ে সর্বস্ব হারিয়েছেন ২ ব্যবসায়ী । তারা হলেন গাজীপুরের ব্যবসায়ী মাহামুদুল হাসান সুমন(৩০), ফরিদপুরের ব্যবসায়ী মনির হোসেন (৪৫) ।

ওয়ারী থানার উপপরিদর্শক (এস আই) বিশ্বজিৎ জানান, বেলা ২ টার দিকে সংবাদ পেয়ে পুলিশ জয় কালী মন্দির এলাকা থেকে অচেতন অবস্থায় ব্যবসায়ী মনির হোসেনকে উদ্ধার করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হলে দায়িত্বরত চিকিৎসকের পরামর্শে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৭০১ নং ওয়ার্ডে ভর্তি দেয়া হয়।

তিনি আরো জানান, অচেতন ওই ব্যবসায়ীর স্বজনদের কাছ থেকে জানা যায়, ফরিদপুর সদরের চুন্নু মিয়ার ছেলে সে। ঢাকায় ব্যবসায়িক মালপত্র কেনার জন্য আজ দুপুরের দিকে তিনি এসেছিলেন। এরপর বাসের ভেতর প্রতারক চক্ররা তাকে কোন কিছু খাইয়ে অচেতন করে তার সাথে থাকা টাকা পয়সা নিয়ে যায়। সে সম্পূর্ণ সুস্থ হলে জানা যাবে কি পরিমান টাকা পয়সা খোয়া গেছে তার কাছ থেকে।

অপর আরেকটি ঘটনায় গাজীপুরের ব্যবসায়ী
মাহামুদুল হাসান সুমনের ভগ্নিপতি তোফায়েল আহমেদ জানান, গাজীপুর থেকে পারটেক্সের মালামাল কেনার জন্য সুমন আজ দুপুরের দিকে ঢাকায় এসেছিল। এ সময় তার কাছে নগদ এক লক্ষ বিশ হাজার টাকা ও একটি স্মার্ট ফোন ছিল। বাসের মধ্যে প্রতারক চক্ররা নেশা জাতীয় কোন কিছু তাকে পান করালে সে অচেতন হয়ে পড়লে প্রতারক চক্ররা তার কাছে থাকা নগদ এক লক্ষ বিশ হাজার টাকা ও স্মার্টফোনটি নিয়ে যায়। পরে প্রেস ক্লাবের সামনে ফুটপাত থেকে তাকে উদ্ধার করে কয়েকজন পথচারী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আমরা ঢাকা মেডিকেল কলেজে এসে তাকে সনাক্ত করি। জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মেডিসিন ভবনের ৭০১ নং ওয়ার্ডে ভর্তি দেন। সুমনের গ্রামের বাড়ি শরীয়তপুরের ডামুডা এলাকায়। তার পিতার নাম মকবুল হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ