• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার”  প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল গুইমারা উপজেলা বিএনপির আংশিক কমিটি গঠিত খাগড়াছড়িতে বই পড়া কর্মসূচি-২৪ সম্পন্ন রাঙামাটিতে নার্সিং শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি শেরপুরে হামলা ভাংচুর লুটপাট ও প্রাণনাশের হুমকির বিচার চেয়ে সংবাদ সম্মেলন খাগড়াছড়িতে গণপিটুনিতে যুবক নিহত-পরিকল্পিত হত্যাকাণ্ড দাবি এলাকাবাসীর গোয়ালন্দে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন  বাঙ্গালহালিয়াতে ব্যবসায়ীদের উদ্যোগে বিশ্বকর্মা পূজা সম্পন্ন

মস্কো ও ক্রিমিয়ায় ড্রোন হামলা চালিয়েছে ইউক্রেন

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৭৪ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

মস্কোর ভবনে ড্রোন হামলা হয়েছে
মস্কোর ভবনে ড্রোন হামলা হয়েছে। ছবি: ভিডিও থেকে নেওয়া
রাশিয়ার রাজধানী মস্কোতে ড্রোন হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২৪ জুলাই) করা হামলার পেছনে ইউক্রেনের হাত রয়েছে বলে দাবি করেছে রাশিয়া। বিবিসি বলছে, ড্রোনের আঘাতে মস্কোর প্রধান শহরের অন্তত দুইটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় বলছে, ড্রোন আঘাত হানার ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে রাষ্ট্রীয় মালিকানাধীন সংবাদ সংস্থা টাস বলছে, একটি ড্রোন আঘাত হেনেছে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কাছের একটি ভবনে।

এ ব্যাপারে কোনো মন্তব্য করেনি ইউক্রেন। এমনিতে রাশিয়ার ভেতরে কোথাও হামলা হলে এর দায় স্বীকার করে না দেশটি।

তবে সিএনএন বলছে, এ হামলার দায় স্বীকার করেছে ইউক্রেন। এমনকি ক্রিমিয়াতেও হামলা চালানো হয়েছে বলে জানায় দেশটির প্রতিরক্ষা বিভাগের কর্মকর্তারা। রাশিয়া বলছে, ক্রিমিয়াতে ১৭টি ড্রোন দিয়ে হামলা চালানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ