• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনাম
উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ

রাঙামাটি সদর উপজেলা সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক: / ৮০০ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনীর রাঙামাটি সদর জোন। আজ বুধবার (৩০ ডিসেম্বর ২০) সকালে রাঙামাটি শহরের বিভিন্ন স্থান থেকে আগত পাহাড়ী বাঙালী ও শিশুদের মাঝে কম্বল ও শীতের কাপড় বিতরণ করা হয়।

সকাল ১০টায় রাঙামাটি সদর জোনে শীতবস্ত্র বিতরণ করেন রাঙামাটি সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মোঃ রফিকুল ইসলাম, পিএসসি। এসময় রাঙামাটি সদর জোনের টু আইসি মেজর আবদুর রাজ্জাক ও জোনাল ষ্টাফ অফিসার নাজমুল হাসান উপস্থিত ছিলেন।

অসহায় ও শীতার্তদের মাঝে ১০০শত শীতের কম্বল ও শিশুদের জন্য ৫০ সেট পোশাক বিতরণ করা হয়। সহায়তার জন্য অসহায় মানুষজন রাঙামাটি সদর জোন কমান্ডারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ