• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

মহেশখালী’র ধলঘাটা ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা, নির্বাচন ১৭ জুলাই

হ্যাপী করিম, স্টাফ রিপোর্টার (মহেশখালী) কক্সবাজার: / ২০৬ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৯ জুন, ২০২৩

হ্যাপী করিম, মহেশখালীঃ
মহেশখালী উপজেলার ২নং ধলঘাটা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন রবিবার (১৮ ই জুন) উৎসবমুখর পরিবেশে নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে গিয়ে প্রার্থীদের মনোনয়নপত্র জমাদান শেষ হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রতীকে চেয়ারম্যান পদে আহসান উল্লাহ বাচ্ছু ও স্বতন্ত্র প্রার্থী’সহ ১০ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২০ জন ও সাধারণ পুরুষ সদস্য পদে ৪৫ জন মনোনয়ন জমা দিয়েছেন নির্বাচন কার্যালয়ের প্রধান কর্মকর্তা বিমলেন্দু কিশোর পালের হাতে জমামনোনয়নপত্র জমা দেন।

উল্লেখ্য আগামী ১৭ জুন ধলঘাটা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র বাছাইর শেষ তারিখ ১৯ জুন। প্রত্যাহার ২৫ জুন। ওয়ার্ড ৯টি। মোট ভোটার ৯ হাজার ৮৯৯ জন। এরমধ্যে পুরুষ ৫ হাজার ৪১৪ ও নারী ৪ হাজার ৪৮৫ জন। মোট কেন্দ্র ৯টি এবং ভোটকক্ষ ২৮টি।

মনোনয়নপত্র জমাদানকে কেন্দ্র করে উপজেলা পরিষদ চত্বর উৎসবমুখর ছিল। নিরাপত্তার স্বার্থে পুলিশ মোতায়েন করা হয় নির্বাচন কার্যালয়ে।

পার্বত্যকন্ঠ নিউজ/এমএস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ