• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
ফরিদপুর রেলস্টেশনে ঢাকামুখী কমিউটার ট্রেনের গতিরোধ পাহাড়খেকো আওয়ামী লীগ নেতা আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ? কাপ্তাই সেনা জোনের উদ্যোগে চালু হল ”মানবতার দেওয়াল” কালবৈশাখীর ছোবলে মানিকছড়িতে ঘর-বাড়ি ভেঙে চুরমার বিদ্যুৎ লাইন বির্পযয় রামগড়ে বজ্রপাতে গংজ মার্মার মৃত্যু কাপ্তাই পানি বিদ্যুৎ কেন্দ্রের সাব স্টেশনের সুইচ ইয়ার্ডে অগ্নিকান্ড উপজেলা নির্বাচনে নিজেদের প্রার্থীদের জেতাতে মরিয়া জেএসএস (সন্তু) খাগড়াছড়িতে নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় মা‌টিরাঙ্গায় সাংবাদিক হাসান আল মামুনের বিরু‌দ্ধে মানববন্ধন মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ

উত্তরণ ফাউন্ডেশন এর উদ্যোগে ১৪শ যৌন কর্মীও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ

সাইফুর রহমান পারভেজ, গোয়ালন্দ প্রতিনিধিঃ। / ১৯১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

“কাউকে পেছনে ফেলে এগিয়ে যাওয়া নয়” এই প্রতিপাদ্যে উত্তরণ ফাউন্ডেশনের উদ্যোগে ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি ও উত্তরণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান (বি পি এম (বার), পি পি এম (বার) এর সার্বিক ব্যবস্থাপনায় অসহায় নারী ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২১ এপ্রিল) বিকালে অসহায় নারী ঐক্য সংগঠনের মাঠ চত্তরে দেশের সর্ববৃহৎ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী ও তৃতীয় লিঙ্গের সদস্যসহ সাড়ে ১৩শ অসহায় নারী ও দুস্থদের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. রেজাউল করিম, গোয়ালন্দ ঘাট থানার তদন্ত কর্মকর্তা উত্তম কুমার, যৌনজীবীদের সংগঠন অসহায় নারী ঐক্য সংগঠন এর সভানেত্রী ঝুমুর বেগম, দৌলতদিয়া ইউপি ৫ নং ওয়ার্ডের সদস্য জলিল ফকির প্রমুখ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ